thereport24.com
ঢাকা, সোমবার, ১৬ মে ২০২২, ২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৪ শাওয়াল ১৪৪৩

অন্তঃরঙ্গ দৃশ্যের জন্য ২ কোটি টাকা নিলেন অনুপমা

২০২২ জানুয়ারি ১৯ ১৭:০১:৫৩
অন্তঃরঙ্গ দৃশ্যের জন্য ২ কোটি টাকা নিলেন অনুপমা

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। গত ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘রাউডি বয়েস’। এতে অনুপমার বিপরীতে অভিনয় করেছেন আশিষ রেড্ডি। মুক্তির আগেই প্রকাশিত হয় সিনেমাটির ট্রেইলার। তাতে এ জুটিকে চুম্বন দৃশ্যে দেখা যায়। ‘প্রেমাম’ খ্যাত নায়িকার এমন অন্তঃরঙ্গ দৃশ্যে দেখে বিস্ময় প্রকাশ করেন তার ভক্তরা। তারপর থেকেই প্রশ্ন উঠেছে, এমন দৃশ্যে কেন অভিনয় করলেন অনুপমা?

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, প্রথমবার এতটা আবেদনময়ী রূপে হাজির হয়েছেন পরমেশ্বর। সিনেমাটিতে তার কিছু দৃশ্য চমকে দিয়েছেন দর্শকদের। সিনেমাটির জন্য ১ কোটি ৭৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছেন এ দক্ষিণী নায়িকা।

ছবিটিতে ক্যারিয়ারের সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছেন অনুপমা। জানা গেছে, দুটি কারণে এত বেশি পারিশ্রমিক নিয়েছেন তিনি। প্রথমত নতুন নায়ক। দ্বিতীয়ত চুম্বন দৃশ্য।

অক্ষয় ও কাব্য কলেজ শিক্ষার্থী। এক সময় ইঞ্জিনিয়ারিং-পড়ুয়া অক্ষয় কাব্যর প্রেমে পড়ে। এভাবেই এগিয়ে যায় সিনেমাটির গল্প। রোমান্টিক ঘরানার এ সিনেমা রচনা ও পরিচালনা করেছেন শ্রী হর্ষা। মুক্তির পর থেকে সিনেমাটি বেশ প্রশংসা কুড়াচ্ছে।

২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন অনুপমা। ইতোমধ্যে তার অভিনীত দেড় ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন তিনি। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করে। এ ছাড়া রূপের জাদুতেও দর্শকের মনে নাড়া দিয়েছেন এ অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর