thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৮ শাওয়াল ১৪৪৩

স্বামীর পছন্দেই খোলামেলা ছবি দেন পাওলি!

২০২২ জানুয়ারি ২১ ১৭:৪৭:৫২
স্বামীর পছন্দেই খোলামেলা ছবি দেন পাওলি!

দ্য রিপোর্ট ডেস্ক: টালিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। বাংলা সিনেমায় পাওলি যেনো সাহসী অবতার। আর সোশ্যাল মিডিয়ায় তিনি তো বরাবরই সাহসী। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা মেলে ভুরিভুরি খোলামেলা ছবির।

এবার নতুন বছর উপলক্ষে কিছুদিন আগে কয়েকটি ছবি শেয়ার করেন পাওলি। যেখানে তাকে দেখা গেছে বোতাম খোলা শার্টে। বোল্ড ছবিগুলো নিয়ে হয়েছে বেশ আলোচনা। কিন্তু তা নিয়ে মাথা ঘামানোর সময় বিন্দুমাত্র নেই পাওলির। কিন্তু এই প্রসঙ্গেই উঠে এলো তার স্বামীর নাম।

দীর্ঘদিনের প্রেমিক অর্জুন দেবকে বিয়ে করেছেন পাওলি। তার এমন খোলামেলা ছবি, নানা সমালচনা-বিতর্ক নিয়ে স্বামীর অভিমত কী? প্রশ্নের জবাব দিয়েছেন অভিনেত্রী। এক ভারতীয় সংবাদমাধ্যমকে পাওলি দাম বলেন, অর্জুন আমার জীবন উপভোগ করে। আমাকে নিয়ে চর্চা হলে একটুও রাগ করে না। উল্টো মজা পায়। আসলে, অর্জুন কখনো ভোলে না ওর স্ত্রী একজন অভিনেত্রী। চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ।

মজার ব্যাপার হলো, পাওলি দামের খোলামেলা ছবিগুলোর মধ্য থেকে কোনটি ইনস্টাগ্রামে শেয়ার করবেন, সেটা তার স্বামীই পছন্দ করে দেন। সাম্প্রতিক ছবিগুলো নিয়ে অভিনেত্রীর ভাষ্য, এসব ছবি গত ডিসেম্বরে ফটোশুটের। নতুন বছরে ভাবলাম, ভক্তদের কী উপহার দিই? তখন ঠিক করি কয়েকটি ছবি পোস্ট করব। অনেকগুলো ছবি দিয়ে অর্জুনকে বসিয়ে দিয়েছিলাম। ওর মারাত্মক চোখ। কয়েকটি বেছে দিলো। সেগুলোই পোস্ট করা হয়। পরে শুনলাম ছবিগুলো নিয়ে নাকি জোর চর্চা হচ্ছে। অর্জুন আমাকে এভাবেই এগিয়ে দেয়।

উল্লেখ্য, পাওলি দাম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজ কাল পরশু’। এটি ২০২০ সালে মুক্তি পেয়েছিল। ২০২১ সালে ‘রাত বাকি হ্যায়’ নামের একটি ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছিল।

(দ্য রিপোর্ট/আরজেড/২১ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর