thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া!

২০২২ জানুয়ারি ২২ ০৬:৪০:২২
সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া!

দ্য রিপোর্ট ডেস্ক: সারোগেসির মাধ্যমে মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া নিজেই জানালেন খবরটি। সারোগেসির মাধ্যমে মা-বাবা হলেন প্রিয়াঙ্কা এবং নিক।

মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার রাতে নিজেই জানালেন সেই খবর। সোশ্যাল মিডিয়ায় খবরটি জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, এই বিষয়ে এখনই বেশি কিছু জানাতে চান না তাঁরা। তাঁরা চাইছেন, অন্যরাও বিষয়টি নিয়ে গোপনীয়তা বজায় রাখুন।

প্রিয়াঙ্কা এবং নিক সন্তানের মা-বাবা হয়েছেন সারোগেসির মাধ্যমে। সে কথাও প্রিয়াঙ্কা তাঁর পোস্টে জানিয়েছেন। লিখেছেন, তাঁরা প্রচণ্ড খুশি।

এখনও পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে, তাতে জানা গিয়েছে, মেয়ে হয়েছে তাঁদের। তবে সেই কন্যা এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সে।

অনেকের মতেই, এই বিষয়টি তাঁরা আগে থেকেই জানতেন। সেই কারণেই কন্যা জন্মানোর আগের দিন থেকে তাঁরা San Diego-র Del Mar Dog সৈকতের কাছে থাকতে শুরু করেছিলেন।

তবে এছাড়াও আরও আভাস ছিল আগে থেকেই। ক’দিন আগেই এক আন্তর্জাতিক ফ্যাশন ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, তিনি এবং নিক সন্তানের কথা ভাবছেন। সঙ্গে জুড়ে দেন, ‘আমাদের ভবিষ্যৎ পরিকল্পনার অনেকটা অংশ জুড়ে সন্তানরা রয়েছে। ঈশ্বরের আশীর্বাদে যখন সন্তান হওয়ার, তখন নিশ্চয়ই হবে।’ তখন থেকেই অনেকে বুঝতে পারেন খুব তাড়াতাড়ি ভালো খবর আসতে চলেছে।

প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, তাঁর হাতে প্রচুর কাজের চাপ এবং ব্যস্ততা থাকা সত্ত্বেও তিনি পরিবার চান, পরিবারকে সময় দিতে চান। সন্তানের বিষয়ে তাঁর ইচ্ছার কথাও সেভাবে কখনও এড়িয়ে যাননি তিনি।

প্রিয়াঙ্কার এই খবরটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। আসছে একের পর এক শুভেচ্ছাবার্তা। ক’দিন আগেও প্রিয়াঙ্কা এবং নিক জোনাসের সম্পর্ক ভাঙার গুজব ছড়িয়েছিল। সেই সব গুজব হাওয়ায় উড়িয়ে দিয়ে এখন নতুন এক ভূমিকা পালনের দায়িত্ব নিলেন দু’জনে।

প্রিয়াঙ্কা একাই নন, এই কথা নেটমাধ্যমে জানিয়েছেন নিকও। তিনিও একই বয়ান পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

(দ্য রিপোর্ট/আরজেড/২২ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর