thereport24.com
ঢাকা, বুধবার, ১৮ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৬ শাওয়াল ১৪৪৩

নায়ক রিয়াজকে হত্যার হুমকি

২০২২ জানুয়ারি ২৫ ১৯:১৬:৫৩
নায়ক রিয়াজকে হত্যার হুমকি

দ্য রিপোর্ট প্রতিবেদক: আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কয়েকদিন আগে চিত্রনায়ক রিয়াজকে খুনের হুমকি দিয়েছে বলে জানিয়েছে রিয়াজ। রিয়াজ বলেন, “কয়েকদিন আগে থেকে আমাকে ফোন করে বিভিন্ন জায়গা থেকে হত্যার হুমকি দিচ্ছে।

আজ মঙ্গলবার (২৫ জানুয়ারি) তার প্যানেলের প্রার্থীদের পরিচিতি সভায় চিত্রনায়ক রিয়াজ এ কথা বলেন। তার প্যানেলে এবার সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ।

হত্যার হুমকির বিষয়ে রিয়াজ বলেন,

এফডিসির প্রতিটি ধুলিকনা আমাদের এই প্যানেলকে চাচ্ছে। দেশের ১৮ কোটি মানুষের মুখে এই প্যানেল নিয়ে আগ্রহ। সেখানে আমাকে খুন করার জন্য হুমকি আসছে। আমি সাধারণ ডায়েরি করেনি এখনো। তবে আমি আমার ব্যক্তিগতভাবে যা করার করেছি। আমার ফোনে সব লিস্ট রয়েছে। অজ্ঞাত যারা ফোন করে হুমকি দিয়েছে সেই নম্বরগুলো কিন্তু মোবাইলে আছে। ‘আমি কাউকে দোষারোপ করছি না। বিগত কয়েক দিন আমার এই ফোনে অনেক রকম নম্বর থেকে ফোন আসছে। যে নম্বরগুলো জীবনে কখনো দেখিনি। ফোন দিয়ে বলে, এফডিসিতে গেলে মেরে ফেলবে, হাত–পা ভেঙে ফেলবে। আমি রিয়াজকে তারা খুন করবে। জিডি করিনি, কাউকে বলিনি। যত দূর ব্যবস্থা নেওয়ার, আমি নিয়েছি। আমি সবার সামনে বলতে চাই, সেসব নম্বর মুঠোফোনে সেভ করা আছে। আজ আমি বলতে চাই, আমি রিয়াজ শুদ্ধ মানুষ, আমার তো দূরের কথা, আমার শিল্পী সমিতির একজন মেম্বারের কিংবা বাংলাদেশ শিল্পী সমিতিতে যে ঝাড়ু দেন, তারও যদি কিছু হয়, আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।’

২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক এই নির্বাচন। নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৫ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর