thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,  ২৪ শাওয়াল ১৪৪৩

অস্ত্রসহ একজনকে আটক করেছে কোস্ট গার্ড

২০২২ জানুয়ারি ২৬ ১৬:১৯:৫৯
অস্ত্রসহ একজনকে আটক করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৬ জানুয়ারি ২০২২ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি স্টেশন লক্ষীপুর কর্তৃক লক্ষীপুর সদর থানাধীন মতিরহাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে উক্ত এলাকায় রাত আনুমানিক ০০৪৫ ঘটিকায় ০২ জন ব্যক্তির গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে ব্যক্তিদ্বয় পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে কোস্ট গার্ড সদস্যগণ ধাওয়া করে সাইফুল ইসলাম ওরফে অপু (২৫) নামক এক ব্যাক্তিকে (অবৈধ অস্ত্র ব্যবসায়ী) আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তির নিকট হতে ০২ টি ৭ মি. মি. বিদেশি পিস্তল, ০১ টি দেশীয় বন্দুক ও ০১ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তি গ্রামঃ বাছিরগাঁও, ডাকঘরঃ আমিশা পাড়া, থানাঃ সোনাইমুড়ি, জেলাঃ নোয়াখালী, মোঃ তাজুল ইসলাম এর ছেলে।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত অস্ত্র, গোলা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লক্ষীপুর সদর থানায় হস্তান্তর করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর