thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯,  ১৮ শাওয়াল ১৪৪৩

গণধর্ষণের পর জুতার মালা পরিয়ে দিল্লি ঘোরানো হলো তরুণীকে

২০২২ জানুয়ারি ২৮ ১১:১১:৪৫
গণধর্ষণের পর জুতার মালা পরিয়ে দিল্লি ঘোরানো হলো তরুণীকে

দ্য রিপোর্ট ডেস্ক: অপহরণের পর নারীদের উপস্থিতিতে গণধর্ষণ, তারপর প্রকাশ্যে হেনস্তা করা হলো ধরুণীকে।শুধু হেনস্তা এবং হাঁটানো নয়, এই ঘটনায় স্থানীয়দের একাংশকে উল্লাস প্রকাশ করতেও দেখা গিয়েছে। ভারতের রাজধানী দিল্লিতে ঘটনায় শিউরে উঠেছেন অনেকে।

অপরাধের শিকার ওই তরণীর চুল কেটে, গলায় জুতার মালা পরিয়ে, মুখে কালি মাখিয়ে ঘোরানো হয় ভারতের রাজধানীর রাস্তায়। নিগৃহীতাকে হেনস্তা করা হচ্ছে, পাশে রয়েছেন বেশ কয়েকজন নারী, সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও। দিল্লির কস্তুরবা নগরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় ২০ বছরের ওই তরুণীকে।

এই ঘটনায় টুইটে তীব্র নিন্দা প্রকাশ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

টুইটারে ঘটনায় তীব্র নিন্দা করে দিল্লি পুলিশের দৃষ্টি আকর্ষণের কথা বলেন নারী কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। দিল্লি পুলিশকে একটি নোটিশও পাঠিয়েছেন তিনি।

ওই নারী বিবাহিতা, তার একটি সন্তানও রয়েছে। প্রতিবেশী এক যুবক, রাস্তায় চলাফেরার সময় তাকে মাঝে মাঝে অনুসরণ করতেন বলে অভিযোগ। গেল বছরের নভেম্বর মাসে আত্মঘাতী হন ওই যুবক। নিগৃহীতার বোন জানান, ওই আত্মহত্যার জন্য তার দিদিকে দায়ী করে যুবকের পরিবার। এরপরই অপহরণ করে গণধর্ষণ করা হয় তাকে।

দিল্লি পুলিশ জানিয়েছে, এই ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক। পুলিশ চার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। নিগৃহীতার চিকিৎসা চলছে। সূত্র: এনডিটিভি

(দ্য রিপোর্ট/আরজেড/২৮ জানুয়ারি, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর