thereport24.com
ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫,  ৫ রবিউল আউয়াল ১৪৪০

রাজশাহীতে লাখো কণ্ঠে জাতীয় সংগীত

২০১৪ মার্চ ২৬ ১২:৩০:২৪
রাজশাহীতে লাখো কণ্ঠে জাতীয় সংগীত

রাজশাহী অফিস : লাখো কণ্ঠে জাতীয় সংগীতের অংশ হিসেবে রাজশাহীর চারটি পয়েন্টে দাঁড়িয়ে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জাতীয় সংগীত গাইলেন।

নগরীর সাহেববাজার, রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনার, কোর্ট শহীদ মিনার ও জেলা স্টেডিয়ামে শিক্ষার্থীদের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এ কর্মসূচিতে অংশ নেয়। সকাল ১১টায় রাজশাহীর হাজার হাজার মানুষ এক সঙ্গে গেয়ে ওঠে ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’।

রাজশাহীর সাহেববাজার জিরোপয়েন্টে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ কয়েক হাজার মানুষ জাতীয় সংগীত গায়।

একই সময় নগরীর ভুবন মোহন পার্কে স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নেতৃত্বে নগরীর বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা অংশ নেন।

এ ছাড়াও রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও কোট শহীদ মিনারে একই সঙ্গে গেয়ে ওঠে জাতীয় সংগীত।

এদিকে নাশকতা এড়াতে নগরীতে কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলে পুলিশ। বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ছিল র‌্যাবের টহল।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এফএস/এনডিএস/মার্চ ২৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর