thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯,  ২৫ জিলকদ  ১৪৪৩

ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

২০২২ মে ১২ ২১:৩৮:৪০
ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে ফের গ্রেপ্তারি পরোয়ানা

দ্য রিপোর্ট প্রতিবেদক: রংপুরে ইভ্যালির এমডি রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে রংপুরের একটি আদালতে মামলা করেছেন অমিত বণিক নামে এক ব্যবসায়ী। প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনসহ সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে নগরীর থানা রোড-২ এর বাসিন্দা অমিত বণিক নামে এক ব্যবসায়ী বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি আমলি আদালতে মামলাটি দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সিপন সাহা বলেন, ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহ করার কথা থাকলেও তা করেননি আসামিরা। এ ঘটনায় টাকা লেনদেনের উপযুক্ত প্রমাণাদিসহ আদালতে মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন, আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এফ এম আহসানুল হক শুনানি শেষে ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

বিভিন্ন লোভনীয় অফারে টিভি, সিসি ক্যামেরা, ওয়াশিং মেশিন, কম্পিউটার মনিটর, গ্যাসের চুলাসহ নানা পণ্য সরবরাহের কথা বলে ২০২০ সালের ৫ ডিসেম্বর থেকে পরবর্তী সময়ে তিন দফায় ২০ লাখ ৪৬ হাজার ৯৮৫ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে মামলায়।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১২ মে, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর