thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯,  ৩০ জিলকদ  ১৪৪৩

খুলনায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা, স্ত্রী আহত

২০২২ মে ১৩ ১৬:৩৮:৪০
খুলনায় ব্যবসায়ীকে গুলি করে হত্যা, স্ত্রী আহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: খুলনার ফুলতলা উপজেলায় মোটরসাইকেলের পথ আটকে রকিবুল ইসলাম (৩২) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তার সদ্য বিবাহিত স্ত্রীকে।

নিহত খন্দকার রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের মাহাবুব মিস্ত্রির ছেলে। রকিবুল কাঠের ব্যবসা করতেন; ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক ছিলেন তিনি।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে পাশের জেলা যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতী এলাকা থেকে স্ত্রী পিয়ারী বেগমকে নিয়ে বাড়ি ফেরার পথে তারা হামলার শিকার হন।

ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস তালুকদার বলেন, সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে বৃহস্পতিবার বিকালে মোটরসাইকেলে করে দত্তগাতী এলাকায় বেড়াতে গিয়েছিলেন রকিবুল। রাত ৯টার দিকে তারা ফুলতলায় ফেরার সময় কয়েকজন দুর্বৃত্ত তাদের গতি রোধ করে এবং রকিবুলের মাথায় ও বুকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। এ সময় রকিবুলের পেছনে থাকা পিয়ারী বেগমও গুলিবিদ্ধ হন।

স্থানীয়রা রকিবুলকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী পিয়ারী বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২৭ বছর বয়সী পিয়ারী হাসপাতালে সাংবাদিকদের বলেন, তারা দত্তগাতী এলাকায় গিয়েছিলেন পরিচিত একজনের দাওয়াতে। হামলাকারীরা রকিবুলকে কয়েক দফা গুলি করে, সে সময় ঠেকানোর চেষ্টা করতে গিয়ে তার হাতে আর পিঠে গুলি লাগে।

ওসি বলেন, রাতেই রকিবুলের লাশের সুরতহাল করা হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৩ মে, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর