thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আসছে ‘কেজিএফ ৩’, থাকছেন প্রভাস-এনটিআরও!

২০২২ মে ১৪ ২১:৪৮:৫৭
আসছে ‘কেজিএফ ৩’, থাকছেন প্রভাস-এনটিআরও!

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় সিনেমায় নতুন বিস্ময়ের নাম ‘কেজিএফ’। কন্নড় ভাষার সিনেমাটির দুটি পর্ব মুক্তি পেয়েছে। গত ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ ২’। যেটা শুধু ভারতে নয়, আন্তর্জাতিক অঙ্গনেও তাক লাগিয়ে দিয়েছে। ১০০ কোটি বাজেটে নির্মিত এই সিনেমা প্রায় ১২০০ কোটি রুপি আয় করেছে।

‘কেজিএফ ২’ মুক্তির পর থেকেই শোনা যাচ্ছে, ‘কেজিএফ ৩’ আসবে। তবে সিনেমাটির সংশ্লিষ্ট কেউ বিষয়টি নিয়ে মুখ খুলছিলেন না। অবশেষে জানা গেল, ‘কেজিএফ ৩’ আসছে নিশ্চিত। চমকপ্রদ খবরটি জানিয়েছেন সিনেমাটির প্রযোজক বিজয় কিরাগান্দুর।

তিনি জানান, নির্মাতা প্রশান্ত নীল চাইছেন, ‘কেজিএফ’কে হলিউডের মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের মতো একটি ফ্র্যাঞ্চাইজ বানাতে। অর্থাৎ ‘কেজিএফ ৩’তে যশের সঙ্গে আরো একাধিক তারকাকে দেখা যাবে।

এই ঘোষণার পরই গুঞ্জন ছড়িয়েছে, যশের সঙ্গে চমক হিসেবে যোগ দিতে পারেন প্রভাস ও জুনিয়র এনটিআরের মতো সুপারস্টাররা। এ নিয়ে ভক্ত মহলে ব্যাপক আলোচনা চলছে। যদিও প্রভাস-এনটিআরের ব্যাপারে এখনো কোনো ইঙ্গিত দেননি সংশ্লিষ্টরা।

‘কেজিএফ’-এর দুটি সিনেমা প্রযোজনা করেছে হোমবেল ফিল্মস। এই প্রতিষ্ঠানের কর্ণধার বিজয় আরও জানান, আগামী অক্টোবর থেকে শুরু হবে ‘কেজিএফ ৩’ সিনেমার শুটিং। দীর্ঘ এক বছরের বেশি সময় নিয়ে হবে এর কাজ। এরপর ২০২৪ সালে সিনেমাটি মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৪ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর