thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহি:বিভাগ উদ্বোধন

২০২২ মে ১৫ ১৯:৩১:৪৬
মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহি:বিভাগ উদ্বোধন

মেরী স্টপস বাংলাদেশ গত তিন দশক ধরে মহিলা এবং শিশুদের স্বাস্থ্য সেবা দিয়ে আসছে। বর্তমানে ২৮ টি জেলায় ৪০ টি ক্লিনিকের মাধ্যমে মেরী স্টপস সেবা প্রদানের পরিধি সম্প্রসারিত করেছে। এই ৪০ টি ক্লিনিকের মধ্যে ৭ টি Maternity হাসপাতাল রয়েছে।

এই ধারাবাহিকতায় মধ্যবিত্ত মহিলাদের আরো উন্নত মানের সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি মিরপুর প্রিমিয়াম Maternity হাসপাতালকে নূতন লোকাশনে মডেল ফার্মেসি, আধুনিক অপারেশন থিয়েটার, ল্যাব এবং সুপরিশর বহির্বিভাগকসহ সুবিন্যস্ত করা হয়েছে। গত ১৫ মে মিরপুর সেকশন ১০ এ মেরী স্টপস প্রিমিয়াম হাসপাতালের বহির বিভাগ উদ্বোধন করেন যুক্তরাজ্য ভিত্তিক আন্তরজাতিক প্রতিষ্ঠান এমএসএই এর অবস এবং গাইনি বিভাগের প্রধান ডক্টর পাট্রেশিয়া ওয়েবার। মেরী স্টপস বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর জনাব কিশওয়ার ইমদাদ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। উল্লেখ্য ডক্টর পাট্রেশিয়া ওয়েবার মেরী স্টপস এর Maternity হাসপাতালগুলো পরিদর্শন করার জন্যে কান্ট্রি ডিরেক্টর এর আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন।
এম এস আই রিপ্রোডাক্টিভ চয়েস যুক্তরাজ্য ভিত্তিক একটি আন্তরজাতিক প্রতিষ্ঠান। বর্তমানে বিশ্বের ৩৭ টি দেশে এম এস আই পরিবার পরিকল্পনা এবং নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করছে। মেরী স্টপস বাংলাদেশ এম এস আই র একটি সহযোগী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান। প্রেস বিজ্ঞপ্তি

পাঠকের মতামত:

SMS Alert

স্বাস্থ্য এর সর্বশেষ খবর

স্বাস্থ্য - এর সব খবর