thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯,  ২৮ জিলকদ  ১৪৪৩

ভারতে পুরস্কৃত করা হলো শাকিব খানকে

২০২২ মে ১৬ ১০:২৪:০৯
ভারতে পুরস্কৃত করা হলো শাকিব খানকে

দ্য রিপোর্ট ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খান রয়েছেন সুদূর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। গত বছরের নভেম্বর থেকেই তিনি সেখানে অবস্থান করছেন। এর মধ্যেই তার অর্জনের খাতায় যুক্ত হলো দুটি পুরস্কার। প্রতিবেশী দেশ ভারতের একটি আয়োজনে তাকে পুরস্কৃত করা হয়েছে।

শনিবার (১৫ মে) কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়েছে টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসর। এতে ২০১৯ ও ২০২০ দুই বছরের জন্য পুরস্কার দেওয়া হয়েছে। এই আয়োজনেই সেরা অভিনেতা (বাংলাদেশ) ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয় শাকিবকে। ২০১৯ সালের ‘পাসওয়ার্ড’ ও ২০২০ সালের ‘বীর’ সিনেমায় অভিনয়ের জন্য পুরস্কার দুটি পেয়েছেন তিনি।

যদিও শাকিব নিজে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করতে পারেননি। তবে নিউইয়র্ক থেকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় শাকিব লিখেছেন, “ধন্যবাদ টেলিসিনে। ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমার জন্য আমাকে সেরা অভিনেতার পুরস্কার দিয়ে সম্মানিত করার জন্য। এটি আমাকে আরও খুশি করেছে কারণ, দুটি সিনেমাই আমার এসকে ফিল্মস থেকে নির্মিত।’’

পাশাপাশি শাকিব তার ভক্ত, শুভকাঙ্খী ও সিনেমা দুটির সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, ‘পাসওয়ার্ড’ নির্মাণ করেছিলেন মালেক আফসারী। আর ‘বীর’ পরিচালনা করেন কাজী হায়াত। দুটি সিনেমায় শাকিবের বিপরীতে রয়েছেন বুবলী।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৫ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর