thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯,  ২৭ জিলকদ  ১৪৪৩

মুশফিকের বিদায়ের ইঙ্গিতেই কি স্ত্রীর পোস্ট?

২০২২ মে ১৮ ১৯:৪৮:১৫
মুশফিকের বিদায়ের ইঙ্গিতেই কি স্ত্রীর পোস্ট?

দ্য রিপোর্ট ডেস্ক: মুশফিকুর রহিম বাংলাদেশের হয়ে ক্রিকেট খেলছেন প্রায় এক যুগেরও বেশি সময়। সেভাবে কখনই দলে তার জায়গা নিয়ে খুব একটা প্রশ্ন উঠেনি।

তবে সম্প্রতি নির্দিষ্ট একটি ফরম্যাট থেকে মুশফিকের বিদায়ের কথা শোনা যাচ্ছিল জোরেশোরে। ওই পালে যেন হাওয়া লাগালেন তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি।

চট্টগ্রাম টেস্টে এখন ব্যস্ত মুশফিক। ম্যাচের চতুর্থ দিনে এসে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরিটাও পেয়ে গেছেন এই ব্যাটার। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সরব হয়েছেন তার স্ত্রী। মন্ডির দেওয়া স্ট্যাটাসে ইঙ্গিত মিলছে, শিগগিরই হয়তো বিদায় বলতে পারেন মুশফিক!

ওই একই পোস্টে তার বিকল্প আছে কি না এমন প্রশ্নও অবশ্য তুলেছেন মন্ডি। তিনি লিখেছেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো!’

১৮টি টেস্ট ইনিংস পর সেঞ্চুরির দেখা পেয়েছেন মুশফিক। গত কিছুদিন ধরে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন এই ব্যাটার। এই সেঞ্চুরিটি নিশ্চয়ই তাকে স্বস্তি দেবে। যদিও মুশফিকের টেস্ট ফরম্যাট থেকে সরে যাওয়ার কোনো কারণ নেই, এমন কোনো কথাও উঠেনি।

গত বছর অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর ওই ফরম্যাটে দলে জায়গা হারিয়েছিলেন মুশফিক। যদিও পরে ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তিনি দলে ফিরেছিলেন। কিন্তু সম্প্রতি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ‘সিনিয়রদের নিজেদের ভবিষ্যৎ নিয়ে ভাবা উচিত’ মন্তব্যের পর জল্পনা বাড়ে। এখন মুশফিকের স্ত্রীর স্ট্যাটাসে সেটা আরও জোরালো হলো!

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৮ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর