thereport24.com
ঢাকা, শুক্রবার, ১ জুলাই ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯,  ১ জিলহজ ১৪৪৩

ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে কোস্ট গার্ড

২০২২ মে ২০ ১৭:৪৮:৪২
ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ২০ মে ২০২২ তারিখ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এর নেতৃত্বে টেকনাফ থানাধীন সাবরাং কাটাবুনিয়া সাগর সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা ৫ জন ইয়াবা পাচারকারীকে আটক করা হয়।

অভিযান চলাকালীন মিয়ানমারের জলসীমা থেকে একটি ইঞ্জিন চালিত কাঠের নৌকা বাংলাদেশের জলসীমায় আসতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা টর্চ লাইট ও বাঁশির মাধ্যমে থামার সংকেত দেয়। এসময় কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে নৌকাটি আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে নৌকাটি তল্লাশী করে ৫৬,০০০ (ছাপান্না হাজার) পিস ইয়াবাসহ ০৫ জন ইয়াবা পাচারকারীকে আটক করে। আটককৃত ব্যক্তিরা হলো ১। মোঃ ইলিয়াস(৪০), পিতাঃ আলী আহমেদ, গ্রামঃ ০৭ নং ওয়ার্ড মাজের পাড়া, পোস্টঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার , ২। মোঃ রবি আলম(১৮), পিতাঃ মৃত কালু মিয়া, গ্রামঃ ০৮ নং ওয়ার্ড ডাংগর পাড়া, পোস্টঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার, ৩। মোঃ জালাল আহমেদ(৫০), পিতাঃ মৃত জাবের আহমেদ, গ্রামঃ ০৭ নং ওয়ার্ড মাজের পাড়া, পোস্টঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার, ৪। মোঃ ওমর সিদ্দিক(১৮), পিতাঃ মৃত লাল মোহাম্মদ, গ্রামঃ ০৭ নং ওয়ার্ড হাজী পাড়া, পোস্টঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার, এবং ৫। মোঃ আলম(২৫), পিতাঃ আলী আহমেদ, গ্রামঃ ০৭ নং ওয়ার্ড মাজের পাড়া, পোস্টঃ শাহপরীর দ্বীপ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার।

জব্দকৃত ইয়াবা এবং ইয়াবা পাচারকারীসহ পাচার কাজে ব্যবহৃত নৌকাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২০ মে, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর