thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বেঁফাস মন্তব্য করায় বিপাকে গাভাস্কার

২০২২ মে ২১ ২০:০৯:২২
হেটমায়ারের স্ত্রীকে নিয়ে বেঁফাস মন্তব্য করায় বিপাকে গাভাস্কার

দ্য রিপোর্ট ডেস্ক: চেন্নাইকে হারিয়ে প্লে অফের টিকিট পাকা করে ফেলেছে রাজস্থান রয়্যালস। এই ম্যাচ চলাকালীন সময়েই রাজস্থানের উইন্ডিজ ক্রিকেটার শিমরন হেটমায়ারের স্ত্রী'কে নিয়ে বেঁফাস মন্তব্য করেছেন সুনীল গাভাস্কার। কিংবদন্তির এমন মন্তব্য আলোচিত হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর হিন্দুস্তান টাইমস, ক্রিকট্যাকার।

সন্তানের বাবা হওয়ায় এই মৌসুমে রাজস্থানের জার্সিতে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি হেটমায়ার। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচের আগে তিনি দলের সঙ্গে যোগ দেন। হেটমায়ার ব্যাট করতে নামার সময়েই কমেন্ট্রি বক্সে সুনীল গাভাস্কারের বিতর্কিত মন্তব্য আগুনে যেন ঘি ঢেলে দেয়। কিংবদন্তি ওপেনার বলে ফেলেন, 'হেটমায়ারের স্ত্রী ডেলিভারি করেছে। এবার হেটমায়ারের কি দলের হয়ে ডেলিভার (পারফরম্যান্স) করবে?'

কিংবদন্তির এমন ভাষা প্রয়োগের সমালোচনা করছেন ক্রিকেট অনুরাগীরা। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, কেন গাভাস্কারকে ইংরাজি ধারাভাষ্য করতে দেওয়া হচ্ছে। কারও কারও আবার দাবি, ধারাভাষ্যকার হিসেবে গাভাস্কারকে একেবারেই পছন্দ হয় না।

উল্লেখ্য, এর আগে বিরাট কোহলির পারফরম্যান্স নিয়ে সমালোচনা করতে গিয়ে আনুশকা শর্মার নাম টেনে এনে বিতর্কের মুখে পড়েছিলেন গাভাস্কার যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিলেন আনুশকা। যদিও পরে নিজের মন্তব্যের সাফাই দিয়েছিলেন ভারতের এই কিংবদন্তি। এবার ফের একই পথে হাঁটায় বিরক্ত ক্রিকেট ভক্তরা। যদিও এখন পর্যন্ত এই বিতর্কের পর আর কোনও প্রতিক্রিয়া দেননি তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২১ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর