thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯,  ২৮ জিলকদ  ১৪৪৩

ফের সিক্যুয়েল আসছে ‘ভুল ভুলাইয়া’র

২০২২ মে ২২ ১৯:৪০:৪৮
ফের সিক্যুয়েল আসছে ‘ভুল ভুলাইয়া’র

দ্য রিপোর্ট ডেস্ক: মুক্তির আগে থেকেই আলোচনার তুঙ্গে জনপ্রিয় সিনেমা ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া টু’। মুক্তির পরেও সেই ধারা অব্যাহত রেখেছে সিনেমা টিম। মুক্তির প্রথম দিনেই সিনেমাটির সংগ্রহ ১৪ কোটি রুপিরও বেশি।

সেই সঙ্গে এটি বক্স অফিসে কার্তিক আরিয়ানের সবচেয়ে বড় ওপেনিং ছবি। তার অন্যান্য হিট ‘পতি পত্নি অর ওহ’, ‘লুক্কা ছুপ্পি’ এবং ‘সোনু কে টিটু কি সুইটি’-কেও ছাড়িয়ে গেছে এ সিনেমার সাফল্য।

‘ভুল ভুলাইয়া টু’ কোভিড পরবর্তী মুক্তি পাওয়া প্রথম হিন্দি সিনেমা। যেটি গ্যাংস্টার কিংবা মহাকাব্যিক সিনেমা না হওয়া সত্ত্বেও দারুণ হিট করেছে। যখন বলিউডের প্রথম শ্রেণির অভিনেতা শহীদ কাপুর, অক্ষয় কুমার, অজয় দেবগনের সিনেমা হিন্দি বক্স অফিসে মুখ থুবড়ে পরেছে তখন ‘ভুল ভুলাইয়া টু’ হয়েছে ব্যবসা সফল।

ভারতীয় মিডিয়া বলছে, পরিবারকে সঙ্গে নিয়ে প্রেক্ষাগৃহে সবাই দেখতে যাচ্ছে সিনেমাটি। এটি সমস্ত বয়সের দর্শকদের মধ্যে কার্তিক আরিয়ানের জনপ্রিয়তাও প্রদর্শন করে।

বিহার-ভিত্তিক পরিবেশক রোশন সিং বলেছেন, ‘ভুল ভুলাইয়া টু’ হিন্দি বক্স অফিস এবং কার্তিক আরিয়ানের ক্যারিয়ারের জন্য স্বস্তির বার্তা নিয়ে এসেছে। আরিয়ায়নের ভৌতিক অভিনয়ে শিশুরা অনেক বেশি আনন্দ পেয়েছে। এই সিনেমাটি প্রমাণ করে কার্তিক আরিয়ান প্রথম সারির অভিনেতা হওয়ার পথে রয়েছেন।

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির সাফল্যের ধারা অব্যাহত থাকায় শোনা যাচ্ছে ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার পরিকল্পনা করা হচ্ছে। সেটিতেও প্রধান চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। প্রথম 'ভুল ভুলাইয়া' এবং দ্বিতীয়টির মধ্যে ১৫ বছরের ব্যবধান থাকলেও।

জানা গেছে, ‘ভুল ভুলাইয়া টু’ এবং ‘ভুল ভুলাইয়া থ্রি’র মধ্যে ব্যবধান দুই বছরের বেশি হবে না।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২২ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর