thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯,  ৩০ জিলকদ  ১৪৪৩

মুমিনুলকে নিয়ে চিন্তিত নন ডমিঙ্গো

২০২২ মে ২৩ ১৯:৫৩:৪৩
মুমিনুলকে নিয়ে চিন্তিত নন ডমিঙ্গো

দ্য রিপোর্ট প্রতিবেদক: চলতি বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের মাটিতে ৮৮ রানের ইনিংস খেলেছিলেন মুমিনুল হক। এরপর ১১ ইনিংসে তার সর্বোচ্চ রান ৩৭। শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজের প্রথম ম্যাচ পর্যন্ত একটা অর্ধশতকও নেই টাইগার অধিনায়কের।

দেশের পক্ষে সর্বোচ্চ ১১টি শতকের মালিক মুমিনুলের প্রিয় ভেন্যু চট্টগ্রামেও ব্যর্থ হয়েছেন। রানে ফেরার অপেক্ষা ছিল ঢাকা টেস্টে। কিন্তু এখানেও ব্যর্থ। ২৪ রানে ৫ উইকেট হারিয়ে ফেলার পর দলের বিপাকে নিজের প্রতি সুবিচার করতে পারেননি টাইগার অধিনায়ক। ৯ রান করে ফেরেন সাজঘরে।

ক্যারিয়ারের এমন দুঃসময়ে কোচের সমর্থন পাচ্ছেন অধিনায়ক। গত কয়েকটি ম্যাচে টানা ব্যর্থ হলেও মুমিনুল জানান, তিনি নিজেকে নিয়ে চিন্তিত নন। এবার ডমিঙ্গোও তাকে নিয়ে চিন্তিত নন বলে জানিয়েছেন।

এদিকে ধারাবাহিকভাবে ব্যর্থ অধিনায়ক মুমিনুল হক। চট্টগ্রামে সিরিজের প্রথম ম্যাচেও রান পাননি, চলতি ম্যাচেও শুরু হয়েছে সেভাবে। তবে মুমিনুলের অফ-ফর্ম বেশিদিন থাকবে না বলেও বিশ্বাস ডমিঙ্গোর।

‘মুমিনুলের একটি দুর্দান্ত রেকর্ড রয়েছে। বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি টেস্ট সেঞ্চুরি (১১) করেছেন ৫১ ম্যাচে। মুমিনুল জানেন কীভাবে রান পেতে হয়।’

দ্রুতই ফর্মে ফিরবেন মুমিনুল, ডমিঙ্গো তার সমর্থনের কথা জানিয়ে বলেছেন, ‘সব খেলোয়াড়ই অফ-ফর্মের মধ্য দিয়ে যায়। যারা কিছুটা আত্মবিশ্বাস ও বিশ্বাস হারিয়ে ফেলে কোচ হিসেবে সেই সব খেলোয়াড়দের সমর্থন করা আমার কাজ। আমি নিশ্চিত, সে দ্রুত ফর্ম ফিরে পাবে।’

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৩ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর