thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯,  ৩০ জিলকদ  ১৪৪৩

ওসির বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ব্যবসায়ীর দরখাস্ত

২০২২ মে ২৩ ১৯:৫৫:০৪
ওসির বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ব্যবসায়ীর দরখাস্ত

দ্য রিপোর্ট প্রতিবেদক: পিরোজপুর সদর থানার পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহারের অভিযোগ করেছেন মো. ফেরদৌস ওয়াহিদ রাসেল নামে এক ব্যবসায়ী। তিনি পিরোজপুর জেলার শিকারপুর এলাকার মৃত হেমায়েত সরদারের ছেলে।

অভিযুক্তরা হলেন- পিরোজপুর সদর থানার ওসি মাসুদুজ্জামান মিলু, এস আই মনিরুল ইসলাম, এসআই মাকসুদ, এএসআই সাইফুল, কনস্টেবল শাহিন, শিকারপুর ৪ নং ওয়ার্ডের মৃত সেকেন্দার আলী সরদারের ছেলে এনায়েত সরদার ও রহমান শিকদারের ছেলে আব্দুল খালেক শিকদার।

ফেরদৌস ওয়াহিদ রাসেল জানান, ২০১২ সালে তার বাবা হেমায়েত সরদার মারা যাওয়ার পর তার চাচা এনায়েত সরদার তার সম্পত্তি অন্যায়ভাবে দখলের চেষ্টা ও ষড়যন্ত্র করছেন। এজন্য তিনি পিরোজপুর আদালতে একাধিক মামলাও করেছেন। কিন্তু এনায়েত সরদার প্রভাব খাটিয়ে রাসেলকে হয়রানি করছেন।

সর্বশেষ গত ১৪ মে রাসেলকে তার ব্যবসা প্রতষ্ঠান থেকে এসআই মনিরুল ইসলামের মাধ্যমে ওসি মাসুদুজ্জামান মিলু থানায় ডেকে নিয়ে যান। এরপর তার ডান পাশে এসআই মাসুদ ও বাম পাশে কনস্টেবল শাহীনকে দাড় করিয়ে হাতকড়া পরা অবস্থায় ছবি তুলেন। এরপর এনায়েত সরদারের ঘরের মিটার চুরির অভিযোগে রাসেলের বিরুদ্ধে মামলা রেকর্ড করে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান করে দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৩ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর