thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

অবশেষে উইকেটের দেখা পেলেন টাইগার পেসাররা

২০২২ মে ২৪ ১৬:৩২:১৫
অবশেষে উইকেটের দেখা পেলেন টাইগার পেসাররা

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে একটিও উইকেট পায়নি বাংলাদেশের পেসাররা। শরিফুল ইসলাম, খালেদ আহমেদ দুজনকেই বেশ হতাশ হতে হয়েছিল। অথচ লঙ্কান পেসাররা দাপট দেখিয়েছিল চট্টগ্রামের ব্যাটিং উইকেটেও।

চট্টগ্রাম পর্ব শেষ করে দ্বিতীয় টেস্ট শুরু হয়েছে ঢাকায়। মিরপুরের শের ই বাংলা স্টেডিয়াম বরাবরই স্পিন সহায়ক। অথচ লঙ্কান স্পিনাররা একটি উইকেটও নিতে পারেনি বাংলাদেশের।

ঢাকা টেস্টে খেলা হচ্ছে না শরিফুলের। খালেদের সঙ্গে একাদশে রয়েছেন আরেক পেসার এবাদত হোসেন। আগে ব্যাট করা বাংলাদেশ সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩৬৫ রান। যার সবকটি উইকেট নিয়েছেন দুই লঙ্কান পেসার কাসুন রাজিথা (৫) ও আসিথা ফার্নান্দো (৪), একটি রান-আউট।

লঙ্কানরা নেমেছেন প্রথম ইনিংসে ব্যাট করতে। ওশাধা ফার্নান্দো আর দিমুথ করুণারত্নের জুটি ভাঙতে অপেক্ষা করতে হয়েছে ২৭ ওভার পর্যন্ত। এবাদত হোসেন তার ষষ্ঠ ওভারের শেষ বলে ফিরিয়েছেন ৫৭ রান করা ওশাধা ফার্নান্দোকে। এই লঙ্কান ওপেনার স্লিপে থাকা নাজমুল হোসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে।

ওশাধার বিদায়ে ভেঙেছে ৯৫ রানের ওপেনিং জুটি। এর আগেও দুইবার সুযোগ এসেছিল উইকেট নেয়ার। ১৫তম ওভারে ওশাধাকে এলবির আবেদন করলে রিভিউ না নেয়ায় বেঁচে যান। এরপর ১৮তম ওভারের চতুর্থ বলে সাকিব ক্যাচ নিতে পারেননি নিজের বলে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৪ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর