thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে অর্থ দিয়েছে ডিএসই

২০২২ মে ২৬ ০২:৫৪:১৮
শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনে অর্থ দিয়েছে ডিএসই

দ্য রিপোর্ট প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) শ্রমিক কল্যাণ তহবিল থেকে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের তহবিলে ১ কোটি ৪ লাখ ৯৩ হাজার ৪৬১ টাকার একটি চেক হস্তান্তর করা হয়েছে।

গত ২৩ মে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানের কাছে এই চেক হস্তান্তর করেন ডিএসই’র শ্রমিক কল্যাণ তহবিলের বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান মো. কাজী মামুন।

বুধবার (২৫ মে) ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন আইন, ২০০৬ এর ধারা ১৪ এবং বাংলাদেশ শ্রম আইন, ২০০৬ (সংশোধিত ২০১৮) এর ধারা ২৩৪(১)(খ) অনুযায়ী ডিএসই ২০১৯-২০২০ এবং ২০২০-২০২১ অর্থবছরের তহবিল থেকে এই অর্থ দেওয়া করে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা স্টক এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক মো. ছামিউল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক ও ট্রাস্টি বোর্ডের সদস্য মোহাম্মদ শফিকুল ইসলাম ভূঁইয়া, জ্যেষ্ঠ ব্যবস্থাপক ও ট্রাস্টি বোর্ডের সচিব আহসান হাবিব ও ট্রাস্টি বোর্ডের সদস্য নাদিয়া আফরিন লিজা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম জবেুন্নছো করিম (রপ্তানীমুখী শিল্প ও আইও অনুবিভাগ, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন এর মহাপরিচালক (যুগ্ম সচিব) গোকুল কৃষ্ণ ঘোষ এবং প্রতিমন্ত্রীর একান্ত সচিব আবু হাসনাত মো. মঈনউদ্দিন।

দ্য রিপোর্ট/ মাহা / ২৫ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর