thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৩ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ভারতীয় অভিনেত্রী বিদিশার মরদেহ উদ্ধার

২০২২ মে ২৬ ১৯:৩০:১৭
ভারতীয় অভিনেত্রী বিদিশার মরদেহ উদ্ধার

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় টিভি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুরহস্য এখনো উদঘাটিত হয়নি। এরই মধ্যে কলকাতার আরেক মডেল-অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করলো পুলিশ। বুধবার (২৫ মে) সন্ধ্যায় কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বিদিশা দের মরদেহ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে পুলিশ জানিয়েছে, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে বিদিশার মরদেহ। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বিদিশার দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোটও। ২১ বছর বয়েসী মডেল বিদিশা আত্মহত্যা করেছেন না কি তার ম্ত্যৃুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে নাগেরবাজার থানা পুলিশ।

ময়নাতদন্তের জন্য এ অভিনেত্রীর মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছে পুলিশ।

বিদিশার প্রতিবেশীরা জানিয়েছেন, দেড় মাস আগে ওই এলাকার ভাড়া বাড়িতে উঠেন বিদিশা ও তার পরিবার। মৃত্যুর কারণ নিয়ে তাদের কাছেও ধোঁয়াশা রয়েছে।

গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় টিভি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ। পরবর্তীতে পল্লবীর বাবা পুলিশের দ্বারস্থ হয়ে অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় সাগ্নিককে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৬ মে, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর