thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯,  ২৫ জিলকদ  ১৪৪৩

১০ বছরের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করব: রিফাত

২০২২ জুন ১৬ ০৬:০৫:১৭
১০ বছরের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করব: রিফাত

দ্য রিপোর্ট প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত। জয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘সিটি কর্পোরেশনে গত ১০ বছরের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করব। এটা আমার প্রথম দায়িত্ব। কুমিল্লার মানুষকে আমি কথা দিয়েছি।’

তিনি আরো বলেন, ‘কুমিল্লাবাসীর অন্যতম প্রধান সমস্যা জলাবদ্ধতা ও যানজট। এই দুইটা সমস্যা সমাধানে এক বছরের সময় চাচ্ছি। ইনশাল্লাহ এই সময়ের মধ্যে এই দুটি সমস্যা সমাধান করবো।’

বুধবার (১৫ জুন) রাতে ফল ঘোষণার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এর আগে, রাত ৯টা ৪৫ মিনিটের দিকে বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. শাহেদুন্নবী।

নির্বাচনে ৩৪৩ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন আরফানুল হক রিফাত। তিনি পেয়েছেন ৫০ হাজার ৩১০ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুল হক সাককু পেয়েছেন ৪৯ হাজার ৯৬৭ ভোট।

কুমিল্লা সিটি কর্পোরেশনের ১০৫ কেন্দ্রের ৬৪০ কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে কাউন্সিলর পদে ১০৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থী অংশ নেন।

নির্বাচনে দুই লাখ ২৯ হাজার ৯২০ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ১৭ হাজার ৯২, পুরুষ ভোটার এক লাখ ১২ হাজার ৮২৬ জন। দুজন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৫ জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর