thereport24.com
ঢাকা, শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯,  ২৫ জিলকদ  ১৪৪৩

অবশেষে একসঙ্গে সানী-মৌসুমী, এক টেবিলে রাতের খাবার

২০২২ জুন ১৭ ০৮:৫৫:৫৭
অবশেষে একসঙ্গে সানী-মৌসুমী, এক টেবিলে রাতের খাবার

দ্য রিপোর্ট ডেস্ক: জায়েদ খানকে কেন্দ্র করে ওমর সানী-মৌসুমীর মধ্যে সম্পর্কের চির ধরে। চলচ্চিত্রপাড়ায় এনিয়ে নানান জল্পনাকল্পনা শোনা যাচ্ছিল। এবার সব ছাপিয়ে অস্থিরতা স্থিরতায় রূপ নেয়।

বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটের দিকে ফেসবুকে একটি স্থিরচিত্র লক্ষ্য করা গেছে। যেখানে এক টেবিলে দেখা মেলে সানী-মৌসুমী দম্পতিকে। সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও। ছবিটি ওমর সানী নিজের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন। ক্যাপশনে লিখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

এমন ছবি পেয়ে আনন্দে আটখানা ঢালিউড হয়ে নেটাগরিকরা। শুভেচ্ছা জোয়ারে ভাসছেন সানী-মৌসুমী।

সাম্প্রতিক এই অপ্রীতিকর ঘটনার সূত্রপাত ‘মুভিলর্ড’ খ্যাত অভিনেতা-প্রযোজক ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে উপস্থিত হয়ে ওমর সানী সপাটে চড় মারেন জায়েদ খানকে। অভিযোগ আছে, জায়েদ খানও পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন। চড় মারার কারণ হিসেবে সানী দাবি করেন, গত চার মাস ধরে জায়েদ মৌসুমীকে ডিস্টার্ব ও অসম্মান করছে।

শনিবার (১১ জুন) রাতে সেই বিষয়টি প্রকাশ্যে আসে। এর পরদিন (১২ জুন) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেন ওমর সানী। একই দিন জায়েদ খান ভালো ছেলে এবং স্বামীকে সানী ‘ভাই’ বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। হতে থাকে জলঘোলা পরিবেশ। এই নতুন ছবি প্রকাশ যেন সব জল্পনার আগুনে পানি ঢেলে দিলো।

(দ্য রিপোর্ট/আরজেড/ ১৭ জুন, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর