thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৯ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯,  ১১ মহররম 1444

শিবচর সমাবেশে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

২০২২ জুন ২৫ ১৩:৩৪:০৯
শিবচর সমাবেশে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক: পদ্মা সেতুর মাওয়া প্রান্তে প্রথম ম্যুরাল ও জাজিরায় দ্বিতীয় ম্যুরাল উদ্বোধন শেষে শিবচর সমাবেশে যোগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বক্তব্য দেওয়া শুরু করেছেন।

এর আগে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর ফলক উম্মোচনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহর রওয়ানা হয় শরীয়তপুরের জাজিরা প্রান্তের দিকে। এর মধ্যেই প্রধানমন্ত্রীর গাড়িবহর সেতুর মাওয়া অংশ থেকে কিছুদূর যাওয়ার পর দুপুর ১২টা ১০মিনিটে সেতুর উপরে দাঁড়ায়।

সেখানে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড, মসিউর রহমান, সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন, সাবেক সেতু সচিব মোশাররফ হোসেন ভূইয়াসহ আরও অনেকে সেতুর ওপর দাঁড়িয়ে ছবি তুলেন।

এ সময় সেতুর ওপরে আকাশে কয়েকটি হেলিকপ্টার প্রদক্ষিণ করে। আর বিমান বাহিনীর যুদ্ধ বিমান মিগ-২৯ রং আবীরে ভাসিয়ে প্রমত্তা পদ্মার আকাশ। দীর্ সময় সেখানে দাঁড়িয়ে থেকে প্রধানমন্ত্রী এসব দৃশ্য প্রত্যক্ষ করেন।

এরপর ১২টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রীর সেখান থেকে জাজিরার দিকে যাত্রা করে। খুব সাবধানে গাড়ি বহর জাজিরা পৌঁছে ১২টা ৩৪ মিনিটে। সেখানে ১২টা ২৭ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর আরেকটি ফলক উম্মোচন করেন। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যুরাল উম্মোচন করেন প্রধানমন্ত্রী।

জাজিরা থেকে প্রধানমন্ত্রীর গাড়ি বহর রওয়ানা হয়ে মাদারীপুরের শিবচরে যায়। এখানে স্মরণকালের সবচেয়ে বৃহৎ জনসভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৫জুন, ২০২২)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর