thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯,  ১৩ মহররম 1444

মায়ার্সের সেঞ্চুরিতে দ্বিতীয় দিনটাও উইন্ডিজের

২০২২ জুন ২৬ ০৮:৪১:২৮
মায়ার্সের সেঞ্চুরিতে দ্বিতীয় দিনটাও উইন্ডিজের

দ্য রিপোর্ট ডেস্ক: বাংলাদেশকে পেলেই যেন জ্বলে ওঠেন কাইল মায়ার্স। দল থেকে বাদ পড়ে যাচ্ছিলেন প্রায় তবে টিকে গিয়ে নিজেকে প্রমাণও করে ফেললেন ব্যাট হাতে। করলে ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। বাংলাদেশের দেয়া প্রথম ইনিংসের ২৩৪ রান টপকাতে নেমে প্রথম দিনে কোনও উইকেট না হারিয়ে ৬৭ রান তুলে দিন শেষ করে উইন্ডিজ।

দ্বিতীয় দিনেও দারুণ শুরুর আভাস দিয়েছিলেন দুই ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট ও জন ক্যাম্পবেল। কিন্তু বেশিক্ষণ টিকে থাকতে পারেনি জুটি, শরিফুল ইসলামের শর্ট বলে উইকেট-রক্ষক নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দেন ৪৫ রান করা ক্যাম্পবেল।

এরপর রেইমন রেইফারকে নিয়ে কিছুদূর এগুতেই মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হয়ে ফিরতে হয় অর্ধশতক হাঁকানো ক্রেইগ ব্র্যাথওয়েটকে। ৫১ রান করা ব্র্যাথওয়েটকে বোল্ড করে ফেরান মিরাজ।

দুই ওপেনারের বিদায়ের পর খালেদ আহমেদ এক ওভারেই ফেরান ২২ রান করা রেইফার ও ০ রানে এনক্রুমাহ বোনারকে। প্রথম সেশনে পর পর চার উইকেট তুলে ম্যাচে ফিরলেও দ্বিতীয় সেশনের হতাশ হতে হয় মায়ার্স ও জার্মেইন ব্ল্যাকউডের ব্যাটে।

দুজনের জুটি ভাঙে ১১৬ রান যোগ করে। ব্ল্যাকউডকে ৪০ রানের মাথায় এলবিডব্লুর ফাঁদে ফেলে ফেরান মিরাজ। এরপর দিনের বাকি সময়টা কাটিয়ে দিয়েছেন কাইল মায়ার্স ও জশুয়া দ্য সিলভা।

দিনের শেষ সেশনে কোনও সুযোগই দেননি দুই ব্যাটার। দলের বিপদে দারুণ সব শট খেলে মায়ার্স তুলে নেন ক্যারিয়ারের দ্বিতীয় শতক। জশুয়া দ্য সিলভাকে নিয়ে দলের রান তিনশ পার করে দেখাচ্ছেন বড় লিডের স্বপ্ন। মায়ার্স ১২৬ ও জশুয়া ২৬ রানে অপরাজিত থেকে শেষ করেছেন দ্বিতীয় দিন। ক্যারিবীয়দের সংগ্রহ ৫ উইকেটে ৩৪০, লিড নিয়েছে ১০৬ রান।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৬জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর