thereport24.com
ঢাকা, বুধবার, ৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯,  ৯ রবিউল আউয়াল 1444

বন্যাদুর্গতদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে কোস্ট গার্ড

২০২২ জুন ২৯ ১৬:২৬:২৭
বন্যাদুর্গতদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে কোস্ট গার্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক: বুধবার (২৯ জুন) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/ চরাঞ্চলের দুঃস্থ অসহায় মানুষের মাঝে বিভিন্ন প্রয়োজনে সাহায্য সহযোগিতার পাশাপাশি যে কোনো ধরনের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক অদ্য ২৯ এবং ৩০ জুন ২০২২ সিলেট-সুনামগঞ্জে বন্যাদুর্গত এলাকায় অসুস্থ মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হবে।

বাংলাদেশ কোস্ট গার্ড এর রেসকিউ বোট এর মাধ্যমে সুনামগঞ্জের দূর্গম ও প্রত্যন্ত গ্রাম গুলোতে চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করা হবে। উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রমে উপস্থিত থাকবেন সার্জন কমান্ডার মোহাম্মদ সরফরাজ হায়দার, এমপিএইচ, এএমসি এবং সার্জন লেফটেন্যান্ট কমান্ডার মোঃ ইমরান জুয়েল, এএমসি।

তিনি আরও বলেন, এছাড়াও বন্যা ও মহামারীসহ সকল দুর্যোগপূর্ণ পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ কোস্ট গার্ড সর্বদা প্রস্তুত রয়েছে। ক্ষতিগ্রস্থ এলাকায় অসহায়, দুস্থ ও অসুস্থ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ঔষধ ও ত্রান বিতরনসহ কোস্ট গার্ডের নিয়মিত সহযোগিতা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৯ জুন, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর