thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯,  ১৯ মহররম 1444

অবশেষে বিচ্ছেদের কারণ জানালেন সামান্থা

২০২২ জুলাই ০২ ২২:০৪:৫৮
অবশেষে বিচ্ছেদের কারণ জানালেন সামান্থা

দ্য রিপোর্ট ডেস্ক: দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের অক্টোবরেই নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি। কিন্তু কেন বিচ্ছেদ হলো কিংবা কী কারণে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন—এ বিষয়ে সেই সময় কিছুই জানাননি। তবে এবার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন দক্ষিণী এই নায়িকা।

সম্প্রতি করণ জোহরের অন্যতম চর্চিত টক শো ‘কফি উইথ করণ’ শুরু হয়েছে। অনুষ্ঠানটিতে বলিউডের প্রায় সব তারকাই কোনো না কোনো সিজনে অতিথি হয়ে হাজির হয়েছেন। এবারও ব্যতিক্রম হয়নি। নতুন সিজনের এক এপিসোডে অতিথি হয়েছেন সামান্থা। সেখানেই করণের কাছে প্রথমবার বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলেছেন তিনি।

শনিবার (২ জুলাই) সোশ্যাল মিডিয়ায় নতুন সিজনের প্রথম প্রোমো শেয়ার করেছেন প্রযোজক করণ। প্রোমোতেই নানা বিতর্কিত তথ্য উঠে এসেছে।

দক্ষিণী অভিনেত্রী অনুষ্ঠানে তাদের বিচ্ছেদের কারণ হিসেবে দায়ী করেন উপস্থাপক করণকে। নায়িকা বলেন, ‘তুমি অসুখী দাম্পত্যের কারণ। তুমি জীবনকে কেথ্রিজি’র মতো করে পর্দায় তুলে ধরো। অথচ বাস্তবে তা কেজিএফ।’ আর তার এই বক্তব্য শোনা মাত্রই বাকরুদ্ধ হন উপস্থাপক।

গত অক্টোবরে নাগা চৈতন্য ও সামান্থা প্রভুর চার বছরের সংসারে বিচ্ছেদের ঘোষণা আসে। সেই সময় তারা যৌথ বিবৃবিতে জানান, আমাদের দু’জনের পথ চলা এখন থেকে আলাদা। গত দশকের সম্পর্কে আমরা আমাদের বন্ধুত্ব সম্পর্ককেই প্রাধান্য দিয়ে এসেছি। তবে এখন বিচ্ছেদ হলেও আমাদের মধ্যে বন্ধুত্ব থেকে যাবে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০২ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর