thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯,  ১৯ মহররম 1444

শেষবার মীরের গলায় ‘সানডে সাসপেন্স’, আবেগে ভাসলেন শ্রোতারা

২০২২ জুলাই ০৩ ১৯:৪১:৫৭
শেষবার মীরের গলায় ‘সানডে সাসপেন্স’, আবেগে ভাসলেন শ্রোতারা

দ্য রিপোর্ট ডেস্ক: রেডিও মির্চির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানার কথা আগেই ঘোষণা করেছেন। মির্চি ছাড়ার আগে যে কাজ সম্পূর্ণ করে এসেছিলেন, তা এতদিনে প্রকাশ্যে এল। সম্ভবত মীরের কণ্ঠে শেষবার শোনা গেল ‘সানডে সাসপেন্স’। আর তার কণ্ঠস্বর শুনে আবেগে ভাসলেন অনুরাগীরা।

গত শুক্রবার সকালে মীর তার ফেসবুক প্রোফাইল থেকে একটি পোস্ট করে লেখেন, “6th August 1994 ~ 30th June 2022 , 27 Radioactive Years. এই ছবিটা আকাশবাণীতে প্রথম দিনের। ৬ই আগস্ট ’৯৪… Times FM।” এরপরই আবার তিনি লেখেন, “আমায় শোনার জন্য সবাইকে ধন্যবাদ। তবে মির্চি ছেড়েছি। রেডিও নয়। কষ্ট হচ্ছে… একটু…. ওই 98.3% মতন। গল্পের পরবর্তী অংশ ব্রেকের পর।”

মীরের এই পোস্টের পরই হইচই পড়ে যায়। হঠাৎ এমন কী হল, যার জন্য মির্চি ছাড়লেন মীর! জল্পনা চারদিকে। এমন পরিস্থিতিতে নিজের পাঠ করা শেষ ‘সানডে সাসপেন্স’-এর লিঙ্ক ও ছবি পোস্ট করেন মীর। ক্যাপশনে লেখেন, “ছেড়ে বেরিয়ে আসার কয়েকদিন আগে রেকর্ড করা। গল্প পড়তে পড়তে বহুবার গলা চোক করে গিয়েছে। ক্ষমাপ্রার্থী। এই ডার্ক গল্পটা পড়ার জন্য আমায় সব থেকে বেশি পুশ করেছে এই গল্পের ক্যাপ্টেন, আমার প্রিয় সহকর্মী পুষ্পল গাঙ্গুলী। আজ দুপুর ১টায় 98.3 Mirchi তে। আর যেকোনও সময় মির্চি বাংলার ইউটিউব চ্যানেলে।”

রহস্য গল্পের প্রখ্যাত লেখক এডগার অ্যালান পো-র গল্প অবলম্বনে ‘দ্য টেল টেইল হার্ট’ অবলম্বনে তৈরি হয়েছে রবিবারের ‘সানডে সাসপেন্স’। মীরের কণ্ঠে এভাবে গল্প শুনতে অভ্যস্ত অনুরাগীরা। মীরকে ছাড়া ‘সানডে সাসপেন্স’ যে ভাবাই যায় না, সেকথা জানিয়েছেন অনেকে। এই পাঠ বন্ধ না করার আরজিও জানানো হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৩ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর