thereport24.com
ঢাকা, শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯,  ১৪ মহররম 1444

বিমানে চেপে গায়ানা গেল বাংলাদেশ দল

২০২২ জুলাই ০৪ ২০:৩৩:৫২
বিমানে চেপে গায়ানা গেল বাংলাদেশ দল

দ্য রিপোর্ট ডেস্ক: সেইন্ট লুসিয়ায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে বাংলাদেশ দল ফেরিতে করে ডমিনিকা যায় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ খেলতে। এই যাত্রাটা টাইগারদের জন্য ছিল বেশ ভয়ংকর। ফেরি যাত্রাটা ভয়ানক করে তোলে দলের কয়েকজন সদস্যের অসুস্থ হয়ে পড়ায়।

এ নিয়ে বেশ ক্ষোভ ঝাড়তে দেখা যায় দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। সেইন্ট লুসিয়া থেকে ডোমিনিকার দূরত্ব ১৭৩ কিলোমিটার (সমুদ্র পথের হিসেবে ৭৭ নটিক্যাল মাইল)। ৫ ঘণ্টার ফেরি যাত্রায় শুরুটা ভালো হলেও সময় গড়াতেই আতঙ্কিত হয়ে পড়ে দলের সদস্যরা।

তবে এবার আর ফেরি নয়, ডমিনিকা থেকে বিমানে চেপেই গায়ানা গেল টাইগাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিশিয়াল ফেসবুক পেজে ছবি ও ভিডিও পোস্টের মাধ্যমে জানিয়ে দেওয়া হয় গায়ানা রওনা করার মুহূর্ত।

আগামী ৭ জুলাই গায়ানার প্রভিডেন্সে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচটি। এরপর একই মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

উল্লেখ্য, ডমিনিকায় প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্ত হয় বৃষ্টিতে। দ্বিতীয় ম্যাচে ক্যারিবীয়দের কাছে ৩৫ রানে হেরে যায় টাইগাররা।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৪ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর