thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯,  ১৩ মহররম 1444

মুশফিক-মাহমুদউল্লাহর বিশ্রাম নিয়ে এবার মুখ খুললেন রাজ্জাক

২০২২ জুলাই ২৯ ১৯:৫২:২৩
মুশফিক-মাহমুদউল্লাহর বিশ্রাম নিয়ে এবার মুখ খুললেন রাজ্জাক

দ্য রিপোর্ট ডেস্ক: মুশফিক-মাহমুদউল্লাহর বিশ্রাম নিয়ে বেশকিছুদিন ধরেই চলছে নানা আলোচনা-সমালোচনা। ক্রীড়াপ্রেমিদের কেউ বলছে তাদের ক্যারিয়ার শেষ করে দেয়ার জন্য ক্রিকেট বোর্ড উঠে পড়ে লেগেছে। আবার কেউ বলছে বিসিবি চায় না সিনিয়র ক্রিকেটাররা দলে থাকুক, তাই বিশ্রামের কথা বলে তাদেরকে বাদ দেয়া হয়েছে।

তবে দেশ ছাড়ার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, আসলেই মুশফিক-মাহমুদউল্লাহকে বিশ্রাম দেয়া হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সিনিয়রদের বিশ্রাম প্রসঙ্গে একটা ধোঁয়াশা থেকেই গেছে। এ প্রসঙ্গে তাই বৃহস্পতিবার (২৮ জুলাই) বাংলাদেশ ‘এ’ দলের সংবাদ সম্মেলনে কথা বলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নির্বাচক আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, বাংলাদেশের টি-টোয়েন্টিতে দিনকাল খুবই খারাপ যাচ্ছে। আর এই সিরিজে তুলনামূলক প্রতিপক্ষ হিসেবে জিম্বাবুয়ে তেমন একটা শক্ত না। তাই তাদের বিপক্ষে সিনিয়রদের কজনকে বিশ্রাম দিয়ে তরুণদের পারফরমেন্স যাচাইয়ের চেষ্টা চলছে।

রাজ্জাক বলেন, আমরা মাঠে তরুণদের পারফর্ম দেখার সুযোগ পাই না। একটা নতুন ক্রিকেটারকে তো আর অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সিরিজে নামিয়ে দিতে পারব না। তাই এখানে সুযোগ নেয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৯ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর