thereport24.com
ঢাকা, সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯,  ১৭ মহররম 1444

ঝরনা দেখে বাড়ি ফেরা হলো না তাদের

২০২২ জুলাই ২৯ ১৯:৫৭:৪২
ঝরনা দেখে বাড়ি ফেরা হলো না তাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাইয়ে দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটিতে থাকা ১৪ জন যাত্রী খৈয়াছড়া ঝরনা দেখে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই এ দুর্ঘটনা ঘটে। কয়েক সেকেন্ডে শেষ হয়ে যায় ১১টি তাজা প্রাণ। সংঘর্ষের পর প্রায় এক কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে থামে ট্রেনটি।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার বড় টাকিয়া রেলস্টেশন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও দুইজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকা থেকে মাইক্রোবাসে খৈয়াছড়া ঝরনা দেখতে গিয়েছিলেন ১৪ বন্ধু একসঙ্গে। ঝরনা দেখা শেষে দুপুর পৌনে ১টার দিকে ফেরার পথে দুর্ঘটনায় পতিত হন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী (ট্রেন) তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে নিহতদের বাড়ি ৭০ কিলোমিটার দূরে।

খবর পেয়ে স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। এ সময় কান্নায় ভেঙে পড়েন স্বজনরা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার গণমাধ্যমকে জানান, মহানগর প্রভাতী নামের ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। অপরদিকে মাইক্রোবাসে ১৪ জন আরোহী ছিল। তারা পর্যটক বলে জানা গেছে। দুর্ঘটনার সময় ট্রেনটি মাইক্রোবাসটিকে এক কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায় বলে জানা গেছে।

তিনি আরও বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের মিরসরাই ও সীতাকুণ্ডের ২টি ইউনিট উদ্ধারকাজ শুরু করে। নিয়োজিত করা হয় ৩টি অ্যাম্বুলেন্স। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের উদ্ধার করেছে। এদের মধ্যে ১১ জন ঘটনাস্থলে নিহত হয়েছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/ ২৯ জুলাই, ২০২২)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর