thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভোলায় পুলিশের গুলিতে নিহত দুই নেতার পরিবারকে সহায়তা

২০২২ আগস্ট ১৮ ২১:২০:৫৪
ভোলায় পুলিশের গুলিতে নিহত দুই নেতার পরিবারকে সহায়তা

দ্য রিপোর্ট প্রতিবেদক:গত ৩১ জুলাই ভোলা জেলায় বিএনপির সমাবেশে পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা মো. আব্দুর রহিমের পরিবারের পাশে দাঁড়িয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেডআরএফের প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশনায় বৃহস্পতিবার সকালে তিন সদস্যের একটি প্রতিনিধি দল ওই দুই নেতার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা ও সন্তানদের শিক্ষাবৃত্তির টাকা তুলে দেন।

প্রতিনিধি দলে ছিলেন জেডআরএফ গঠিত হেল্পসেল কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, সদস্য সচিব ডা. পারভেজ রেজা কাকন এবং সদস্য অধ্যাপক ড. মামুন অর রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জিয়াউর রহমান ফাউন্ডেশনের সদস্য প্রকৌশলী মো.আইয়ুব হোসেন (মুকুল), ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোক্তার হোসেন, সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের সদস্য ডা. শাহ ইমরান খান নাঈম ও ডা. ফয়সাল আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা রিয়াজ ইকবালসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিষয়টির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার।

এদিন দুপুরে স্বেচ্ছাসেবক দলের নেতারাও নিহত আব্দুর রহিম ও নূরে আলমের বাড়িতে যান এবং উভয়ের পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় কবেন।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর