thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯,  ১১ রবিউল আউয়াল 1444

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৪৭ জনের

২০২২ সেপ্টেম্বর ১৬ ১০:৪৮:০৯
করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৪৭ জনের

দ্য রিপোর্ট প্রতিবেদক:গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩৪ হাজার ৫৫৭ জন, যা আগের দিনের তুলনায় কমেছে প্রায় ৩০ হাজার। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ১৪৭ জনের, যা আগের দিনের তুলনায় কমেছে ৭৭ জন।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬১ কোটি ৫৮ লাখ ৫০ হাজার ৬৭১ জন। মৃত্যু হয়েছে ৬৫ লাখ ২৪ হাজার ৬০৭ জনের।

এদিকে, গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে ২৪৯ জনের এবং শনাক্ত হয়েছে ৩৭ হাজার ৩৪৬ জনের। একই সময়ে ব্রাজিলে আক্রান্ত ৭ হাজার ৯২৮ জন এবং মৃত ৭৯ জন। ইতালিতে আক্রান্ত ১৭ হাজার ৯৭৩ জন এবং মৃত্যু ৬০ জনের। গত ২৪ ঘণ্টায় তাইওয়ানে আক্রান্ত ৪৫ হাজার ৪৭০ জন এবং মৃত্যু হয়েছে ৫৭ জনের। জাপানে মৃত ১৯২ জন এবং আক্রান্ত ৯৯ হাজার ৫৪৬ জন। গত ২৪ ঘণ্টায় ফ্রান্সে মৃত ৩৩ জন এবং আক্রান্ত ৩৩ হাজার ২৬৩ জন।

গত ২৪ ঘণ্টায় রাশিয়ায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ৫৬ হাজার ১২৬ জন এবং মৃত্যু হয়েছে ৯৯ জনের। একই সময়ে মেক্সিকোতে নতুন করে সংক্রমিত হয়েছেন ২ হাজার ৯৪২ জন এবং ২৬ জনের মৃত্যু হয়েছে। দক্ষিণ কোরিয়ায় করোনায় আক্রান্ত হয়েছেন ৭১ হাজার ৪৩২ জন এবং মৃত্যু হয়েছে ৭২ জনের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর