thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সংঘর্ষে আহত বিএনপি নেতা তাবিথ আউয়াল

২০২২ সেপ্টেম্বর ১৭ ২১:১৯:২৬
সংঘর্ষে আহত বিএনপি নেতা তাবিথ আউয়াল

দ্য রিপোর্ট প্রতিবেদক:ক্ষমতাসীন দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছেন বিএনপির কয়েকজন নেতা। শনিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীতে বিএনপির কর্মসূচি চলাকালে এ ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান দাবি করেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বনানীতে ঢাকা মহানগর উত্তর বিএনপি মোমবাতি প্রজ্বালন কর্মসূচি পালন করছিল। এ সময় ছাত্রলীগ, যুবলীগের অতর্কিত হামলা চালায়। এতে বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়ালসহ বেশ কয়েকজন আহত হন। বর্তমানে তাবিথকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, আমাদের কর্মসূচি শুরু হওয়ার আগেই রাস্তার অপর পাশে ছাত্রলীগ ও যুবলীগ মিছিল করছিল। কিন্তু যখন অনুষ্ঠানের প্রধান অতিথি ড. খন্দকার মোশাররফ হোসেন বক্তব্য প্রায় শেষ পর্যায়ে, তখন অপর পাশ থেকে এসে আমাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায় তারা।

তিনি বলেন, এ হামলায় বহু নেতাকর্মী আহত হয়েছেন। নারী কর্মীরাও আহত হয়েছেন। গত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী তাবিথ আউয়াল গুরুতর আহত। বিস্তারিত পরে পরে বলা যাবে। এভাবে কোনো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা হতে পারে মাথাতেই আসে না।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর