thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯,  ১১ রবিউল আউয়াল 1444

বিশ্বে করোনায় আরও ৫৪১ জনের মৃত্যূ

২০২২ সেপ্টেম্বর ১৯ ১৩:৩৪:৪০
বিশ্বে করোনায় আরও ৫৪১ জনের মৃত্যূ

দ্য রিপোর্ট প্রতিবেদক:করোনাভাইরাসে বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায় আরও ৫৪১ জনের মৃত্যু হয়েছে। এ সময় করোনা রোগী শনাক্ত হয়েছে ২ লাখ ৮৪ হাজার ৪৯০ জন। সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে করোনার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এ তথ্য পাওয়া গেছে।

রোববার ২৪ ঘণ্টায় ৭৭৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় করোনা রোগী শনাক্ত হয়েছে ৩ লাখ ৩৮ হাজার ১২৮ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও প্রাণহানির ঘটনা ঘটেছে জাপানে। এই সময় দেশটিতে আক্রান্ত হয়েছেন ৬৯ হাজার ৭৩১ জন এবং মারা গেছেন ১৩৯ জন।

এ ছাড়া যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৬৫ জন এবং মারা গেছেন ৭ জন। দক্ষিণ কোরিয়ায় আক্রান্ত হয়েছেন ৩৪ হাজার ৭৬৪ জন এবং মারা গেছেন ৪৬ জন। ব্রাজিলে মারা গেছেন ১২ জন এবং আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৯ জন। ফ্রান্সে আক্রান্ত হয়েছেন ২৩ হাজার ১৩৭ জন। অস্ট্রেলিয়ায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ১২৯ জন এবং মারা গেছেন ১০ জন।

একইসময়ে ইতালিতে আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৮১ জন এবং মারা গেছেন ৩২ জন। তাইওয়ানে মারা গেছেন ৩৯ জন এবং আক্রান্ত হয়েছেন ৩৯ হাজার ৫৬৯ জন। রাশিয়ায় মারা গেছেন ১০১ জন এবং আক্রান্ত হয়েছেন ৫৬ হাজার ৭৫১ জন। ফিলিপাইনে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩৬৭ জন এবং মারা গেছেন ৩৫ জন।

বিশ্বে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৬১ কোটি ৭১ লাখ ৬০ হাজার ৯৭৮ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৬৫ লাখ ৩০ হাজার ৬৭২ জনের।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর