thereport24.com
ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯,  ৬ জমাদিউল আউয়াল 1444

বুয়েট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী  নিহত 

২০২২ সেপ্টেম্বর ২৩ ১৬:২৭:৫১
বুয়েট এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী  নিহত 

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজধানীর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহেল (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সালাউদ্দিন (৪০) নামে আরেকজন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার আহমেদ ভূঁইয়া শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে সময় সংবাদকে জানান, রাতে পলাশী থেকে বকশীবাজারের দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন সোহেল ও সালাউদ্দিন। আর বিপরীত দিক থেকে উল্টো রাস্তা দিয়ে যাচ্ছিল একটি ট্রাক। বুয়েট-শহীদ মিনার সংলগ্ন রাস্তায় তখন মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে মোটরসাইকেলে থাকা দুজনই গুরুতর আহত হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা সোহেলকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানা এলাকার রুস্তমপুর গ্রামে। সোহেলের বাবার নাম হাজি রওশন আলী। তারা দুজন প্রতিবেশী। একসঙ্গে গার্মেন্টসের ঝুট ব্যবসা করেন তারা। পরিবারের মাধ্যমে জানা গেছে, গত রাতে সাভার থেকে মোটরসাইকেল নিয়ে দুজন নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথে এ দুর্ঘটনার শিকার হন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর