thereport24.com
ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯,  ১৫ জমাদিউল আউয়াল 1444

আওয়ামী লীগ গণমানুষের সংগঠন- তথ্য ও সম্প্রচারমন্ত্রী 

২০২২ সেপ্টেম্বর ২৪ ১৯:২৮:০৮
আওয়ামী লীগ গণমানুষের সংগঠন- তথ্য ও সম্প্রচারমন্ত্রী 

দ্য রিপোর্ট প্রতিবেদক:আওয়ামী লীগ গণমানুষের সংগঠন। আওয়ামী লীগ এ দেশের খেটে খাওয়া মানুষের সংগঠন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ১৯৭১ সালে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিলো। আজ ইতিহাস বিকৃতি করা হচ্ছে। বিএনপির নেতাকর্মীরা বলছে পাকিস্তান ভালো ছিলো। দেশকে যারা পাকিস্তান বানাতে চায় তাদের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি জাতীয় পতাকা উত্তোলন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক নৌপরিবহন মন্ত্রী শজাহান খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম প্রমুখ।

পরে বর্তমান জেলা কমিটি বিলুপ্ত এবং নতুন কমিটি ঘোষণা করেন সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন। এতে আবু বকর সিদ্দিক সভাপতি ও মোজাম্মেল হক মণ্ডল। সাধারণ সম্পাদক হন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর