thereport24.com
ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১০ জমাদিউল আউয়াল 1444

সরকার  আলিবাবা চল্লিশ চোরকেও হার মানিয়েছে-গয়েশ্বর চন্দ্র রায়

২০২২ সেপ্টেম্বর ২৪ ১৯:৩০:৩৭
সরকার  আলিবাবা চল্লিশ চোরকেও হার মানিয়েছে-গয়েশ্বর চন্দ্র রায়

দ্য রিপোর্ট প্রতিবেদক:বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, করোনার সময় ৫০ টাকার জিনিসও ৫০০ টাকায় বিক্রি হয়েছে। আজকের সরকার আলিবাবা চল্লিশ চোরকেও হার মানিয়েছে।

শ‌নিবার (২৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লা‌বের জহুর হো‌সেন চৌধুরী হ‌লে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের মতো ছোট একটা দেশ থেকে এরইমধ্যে ১০ লাখ কোটি টাকা পাচার হয়ে গেছে। এসব টাকা সরকারের প্রতিষ্ঠানের মাধ্যমে পাচার হয়েছে। চুরি, লুটপাট, ডাকাতি কোনোটাই এ সরকার বাদ দেয়নি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, সরকারের অপকর্মগুলো কোনো সংবাদপত্রই তুলে ধরছে না। যদি তারা সঠিকভাবে দেশের সমস্যাগুলো তুলে ধরতে পারত। তাহলে এই সরকারে অনেক অপকর্ম থেকে বিরত রাখা যেত।

বিএনপির এই নেতা বলেন, সংবাদপত্রগুলো তে ক্ষমতাসীন দলের লোকদের প্রশংসা ব্যতীত অন্য কথা বললে কারও হাত-পা কাটা যায় আবার কেউ গুম হয়ে যায়। এর মূল কারণ একটা ফ্যাসিবাদী সরকার সেটা নয়, একটা সম্পদ লুণ্ঠনকারী সরকার। সব শ্রেণি-পেশার মানুষকে আড়াল থেকে ভয় দেখানোটা কোনো স্বাধীন রাষ্ট্রের কাজ হতে পারে না।

গয়েশ্বর রায় বলেন, অথচ বিএনপির বিরুদ্ধে লিখলে আর যাই হোক এগুলো হয় না। কেউ যদি আমার বিরুদ্ধে লিখে আমি ভুলেও তাকে টেলিফোন করি না। আমার একটা আত্মবিশ্বাস আছে তার লেখা সে লিখবে, আমাকে যারা চিনে তারা এই সম্পর্কে খুব ভালোই জানে।

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর