thereport24.com
ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল 1444

আরব আমিরাতে ৭ রানে হারিয়েছে বাংলাদেশ

২০২২ সেপ্টেম্বর ২৬ ০২:০৮:৫৩
আরব আমিরাতে ৭ রানে হারিয়েছে বাংলাদেশ

দ্য রিপোর্ট প্রতিবেদক: টসে জিতে বাংলাদেশকে ব্যাট করতে স্বাগত জানায় স্বাগতিক আরব আমিরাত। মিডল ও লোয়ার অর্ডারের দুই ক্রিকেটারকে সম্ভবত ওপেনিং করানোর চেষ্টা ব্যর্থ বাংলাদেশের জন্য। গত ম্যাচের মতো এই ম্যাচেও শুরুতেই বিদায় নেন সাব্বির। এদিনও কোন রান করতে পারেননি তিনি।

ইনজুরি কাটিয়ে দলে ফেরা লিটন অবশ্য শুরু করেছিলেন বেশ ভালো, তবে সেই ধারাটা ধরে রাখতে পারেননি তিনি বিদায় নিয়েছেন ১৩ রান করে। টিকতে পারেননি ইয়াসির আলী, এমনকি মেহেদি মিরাজও। ব্যাট হাতে ব্যর্থ ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকতও।

একের পর এক উইকেট বিদায়ে যখন শংকা বাংলাদেশের শিবিরে, তখন ত্রাতা হয়ে আসেন আফিফ হোসেন ধ্রুব এবং নুরুল হাসান সোহান। এতদিন কেন আলোচনা হচ্ছিল আফিফকে আরো উপরে খেলানোর সেটার প্রমাণ তিনি দিয়েছেন এই ম্যাচেই। তুলে নেন ক্যারিয়ারের তৃতীয় টি-টোয়েন্টি অর্ধশতক, শুধু তাই নয় এগিয়ে যান আরও সামনের দিকে, তাকে যোগ্য সঙ্গ দেন নুরুল হাসান সোহান। প্রাথমিক ধাক্কা সামলে নেয়ার পর শেষ পর্যন্ত এই দুজন ব্যাটসম্যান এর কল্যাণে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ১৫৮ রান। আফিফ হোসেন সংগ্রহ করেন ৫৫ বলে ৭৭ এবং নুরুল হাসান সোহান অপরাজিত থাকেন ২৫ বলে ৩৫ রান করে।

জবাব দিতে নেমে ১৫১ রানে অলআউট হয়ে ৭ রানে ম্যাচ হারলো সংযুক্ত আরব আমিরাত।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর