thereport24.com
ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল 1444

সাগর রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন পেছাল ৯২ বার

২০২২ সেপ্টেম্বর ২৬ ১২:৪৯:৪৮
সাগর রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন পেছাল ৯২ বার

দ্য রিপোর্ট প্রতিবেদক:মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আবারও পেছানো হয়েছে। এ নিয়ে ৯২ বারের মতো পেছানো হলো।

সোমবার (২৬ সেপ্টেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত সংস্থা র‌্যাব প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩১ অক্টোবর ধার্য করেন।

উল্লেখ্য, ২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক গোলাম মোস্তফা সারোয়ার ওরফে সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন নাহার রুনা ওরফে মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারে নিজ বাসায় খুন হন।

সাগর-রুনি খুন হওয়ার পর রুনির ভাই নওশের আলম রোমান শেরবাংলা নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। প্রথমে শেরেবাংলা থানার এস আই মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন। ৪ দিনের মাথায় ডিবির কাছে দেয়া হয় দায়িত্ব, ডিবিও পারেনি রহস্য বের করতে। আড়াই মাসের মাথায়হাইকোর্টের নির্দেশে দেশের ইতিহাসের অন্যতম ন্যাক্কারজনক এই হত্যাকান্ডের তদন্তের দায়িত্ব পায় র‍্যাব। যদিও হত্যাকান্ডের দশ বছর পার হলেও র‍্যাব পারেনি তদন্ত প্রতিবেদন কোর্টে দাখিল করতে।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর