thereport24.com
ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল 1444

ধানমন্ডিতে নিষেধাজ্ঞা,হাজারিবাগে সমাবেশ করবে বিএনপি

২০২২ সেপ্টেম্বর ২৬ ১৩:০২:৩৬
ধানমন্ডিতে নিষেধাজ্ঞা,হাজারিবাগে সমাবেশ করবে বিএনপি

দ্য রিপোর্ট প্রতিবেদক:জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি,লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নারায়ণগঞ্জে যুবদলের শাওন এবং ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমের হত্যার প্রতিবাদে ঢাকা মহানগরে বিএনপির ঘোষিত কর্মসূচি চলছে। রাজধানীর ১৬ টি স্পটে সমাবেশের ঘোষনা দিয়েছিলো দলটি। ১০ সেপ্টেবর থেকে শুরু হওয়া এই কর্মসূচির ধারাবাহিকতায় আজরাজধানীর ধানমন্ডি এলাকায় সমাবেশ করার কথাছিলো বিএনপির।রাজধানীর ধানমন্ডিতে বিএনপির পূর্বঘোষিত সমাবেশস্থলে যুবলীগ পাল্টা কর্মসূচি দেওয়ায় সভা-সমাবেশে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। এমন পরিস্থিতিতেস্থান পরিবর্তন করে সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

একই জায়গায় পাল্টাপাল্টি সমাবেশ ঘোষনায়(২৬ সেপ্টেম্বর) এই এলাকায় কাউকেই সভা-সমাবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছে পুলিশ।ইতোমধ্যে উভয় পক্ষকেই বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে উল্লেখ করে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া জানান, রাজধানীর ধানমন্ডির বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে বিএনপি ও যুবলীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। এতে আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটতে পারে, এমন আশঙ্কায় সভা-সমাবেশ করতে দেওয়া হবে না।বিএনপি ও যুবলীগ পুলিশের কাছে মৌখিকভাবে সমাবেশের অনুমতি নিয়েছিল। তাই মৌখিকভাবেই তাদের সমাবেশে নিষেধাজ্ঞার বিষয়টি জানানো হয়েছে বলেও জানান তিনি।


সমাবেশের স্থান পরিবর্তনের ব্যাপারেসোমবার (২৬ সেপ্টেম্বর)বেলা ১১টার দিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, বেলা আড়াইটায় ধানমন্ডি হাজারীবাগ শিকদার মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন সড়কে সমাবেশ হবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর