thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দেখেন আমরা কী করি জাস্ট ওয়েট করেন-ইসি আহসান হাবিব

২০২২ সেপ্টেম্বর ২৯ ০৩:২৬:৩০
দেখেন আমরা কী করি জাস্ট ওয়েট করেন-ইসি আহসান হাবিব

দ্য রিপোর্ট প্রতিবেদক:আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবগুলো নিবন্ধিত দলকে নির্বাচনে আনতে চমক দেখাবে নির্বাচন কমিশন (ইসি)। তিনি বলেন, অনেকে আসছে না বা যে অভিযোগগুলো আসছে, সেগুলো কীভাবে হ্যান্ডেল করি দেখেন। দেখেন আমরা কী করি জাস্ট ওয়েট করেন। অবশ্যই চমক থাকবে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) আগারগাঁওয়ের নির্বাচন ভবনের নিজ দফতরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার ব্রি.জে. (অব.) মো. আহসান হাবিব খান এমন মন্তব্য করেন।

এই নির্বাচন কমিশনার বলেন, ৩৯টি দলের জন্যই কাজ করছি আমরা। সঠিক কাজটি প্রতিষ্ঠা করার জন্যই আমরা কাজ করছি। যে কাজটা সকলের জন্য মঙ্গল বয়ে আনবে সেটাই করবো। আপনাদের বারবার বলছি কোন কাজটা করতে হবে বলেন, কোন কাজটা ভুল করছি বলেন, কিন্তু বলছেন না।

অংশগ্রহণমূলক নির্বাচন না হলে কী করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানকে সমুন্নত রাখতে হবে। সংবিধানে যা আছে, আমরা সেটাই করবো। যার যারা (নির্বাচনে) আসছে না, তারা সবাই আমার প্রিয়। আমরা মনে প্রাণে চাই তারা সবাই আসুক। এখন যদি আমরা ডাকতেই থাকি, তারা যদি না আসে আপনিই বলেন কী করতে হবে? সেটা আমি করে দেখাবো।

তিনি আরো বলেন, পরিষ্কারভাবে বলছি এ পর্যন্ত ৭৯৩টি ইভিএমে নির্বাচন করেছি। ধাওয়া পাল্টা ধাওয়া কয়টা হয়েছে? হয়নি। কারণ সেখানে লুটতরাজ করে তো লাভ হচ্ছে না।

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর