thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আমরা ভাগ্যবান কারণ একজন শেখ হাসিনা আছেন-খাদ্যমন্ত্রী

২০২২ সেপ্টেম্বর ২৯ ০৩:৩১:২২
আমরা ভাগ্যবান কারণ একজন শেখ হাসিনা আছেন-খাদ্যমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক:শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জীবনের মায়া ভুলে তিনি সবসময় জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। আমরা ভাগ্যবান কারণ একজন শেখ হাসিনা আছেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে খাদ্য মন্ত্রণালয়ে মন্ত্রীর অফিস কক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী তার নিজের জীবনে কখনও অন্যায়ের সঙ্গে আপস করেননি। নিজের সুখের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী রাজনীতি করেননি। দেশের মানুষকে ভালোবেসে তিনি সততা আর নিষ্ঠার সঙ্গে সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে ব্রতী হয়েছেন। প্রধানমন্ত্রীকে তার লক্ষ্য অর্জনে সর্বাত্মক সাহায্য করা উচিৎ আমাদের।

সাধন চন্দ্র মজুমদার বলেন, শেখ হাসিনা আছেন বলে আমরা ভাগ্যবান। প্রধানমন্ত্রীর দূরদর্শী ভূমিকায় করোনা মহামারির মধ্যে দেশের অর্থনীতির চাকা সচল ছিল। বৈশ্বিক মন্দায় কিছুটা হলেও স্বস্তিতে আছি আমরা।দেশের গণ্ডি পেরিয়ে তার সময়োপযোগী নেতৃত্ব প্রশংসিত হচ্ছে বিশ্ব দরবারেও।

করোনা প্যান্ডামিক সময়ে খাদ্য মন্ত্রণালয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সক্ষম হয়। খাদ্য মন্ত্রণালয় জনগণের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সবসময় সচেষ্ট আছে বলে উল্লেখ করেন তিনি।

এ অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব মো. ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক মো. শাখাওয়াত হোসেন এবং ফুড প্রকিউরিং ও মনিটরিং ইউনিটের মহাপরিচালক মো. সহিদুজ্জামান ফারুকীসহ খাদ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটেন মন্ত্রী।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর