thereport24.com
ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল 1444

বিরোধী শক্তি সংখ্যালঘুদের ওপর হামলা করে-ওবায়দুল কাদের

২০২২ অক্টোবর ০২ ১২:৪০:৩৮
বিরোধী শক্তি সংখ্যালঘুদের ওপর হামলা করে-ওবায়দুল কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:আওয়ামী লীগের আমলে দেশের হিন্দু সম্প্রদায়ের মানুষ নিরাপদ নয়; বিরোধী শক্তি সংখ্যালঘুদের ওপর হামলা করে ভারতকে এই বার্তা দিতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (২ অক্টোবর) সকালে রাজধানীর রামকৃষ্ণ মিশনে দুর্গাপূজা পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা হামলা চালায় তারা কোনো দলের নয়। তাদের পরিচয় দুর্বৃত্ত। এদের রুখতে দেশজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা সক্রিয় অবস্থানে রয়েছে।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা সরকারের ১৩ বছরে ১১টি দুর্গাপূজা নির্বিঘ্ন হয়েছে। একটি বছর দুর্ঘটনা হয়েছে।

তিনি বলেন, যেকোনো অপ্রীতিকর ঘটনা রোধে সারাদেশে ৩২ হাজার মণ্ডপে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রয়েছেন পাশাপাশি অনুষ্ঠান নির্বিঘ্ন করতে রয়েছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা।

তিনি আরও বলেন, হিন্দু ভাই বোনরা ভয় পাবেন না, আতঙ্কিত হবেন না। যারা হামলা করে তারা দুর্বৃত্ত । তাদের অন্য কোনো পরিচয় নেই। নিজ দলের লোকেরা জেলখানায় থাকলেও হিন্দুদের মন্দির এবং বাড়িঘরে যারা হামলা করেছে তাদের কেন বিচার হয় না তা নিয়ে উষ্মা প্রকাশ করেন তিনি।

বিরোধী দলকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের প্রশ্ন রাখেন, ভোট এলে হিন্দুদের দুয়ারে ভোট চাইতে গেলেও তাদের বিপদে কেন পাশে থাকে না? এসময় সনাতন ধর্মাবলম্বীদের ভয় না পাওয়ার কথাও বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর