thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

নারী এশিয়া কাল থেকে বিদায় বাংলাদেশের

২০২২ অক্টোবর ১১ ১৫:৩৩:১২
নারী এশিয়া কাল থেকে বিদায় বাংলাদেশের

দ্য রিপোর্ট প্রতিবেদক:নারী এশিয়া কাপে আজ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে জিতলে নিশ্চিত ছিল সেমিফাইনাল। তবে বাংলাদেশের সে পথে আগলে দাঁড়াল বৃষ্টি। শঙ্কা ছিল আগে থেকেই, গতকালও বৃষ্টি হয়েছে সিলেটে। বৃষ্টির শঙ্কা ছিল আজকেও, সেই শঙ্কাটাই সত্যি হলো। বৃষ্টির কারণে বাংলাদেশ-আমিরাতের ম্যাচের টসটাও হয়নি। দুই ঘণ্টা অপেক্ষার পর পরিত্যক্ত ঘোষণা হলো ম্যাচটা। আর এতে এশিয়া কাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশের।

পয়েন্ট তালিকায় ৫ ম্যাচে দুই জয় থেকে ৪ পয়েন্ট নিয়ে পাঁচে ছিল বাংলাদেশ। আর ছয় ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে থাইল্যান্ড ছিল চারে। সেমিফাইনালে যেতে সমীকরণটা এমন ছিল, বাংলাদেশ জিতলে নেট রান রেটে এগিয়ে থেকে আজ সেমিফাইনাল নিশ্চিত করবে।আর যে কোনো ফলাফলে থাইল্যান্ড চলে যাবে শেষ চারে।

যদিও বাংলাদেশ দলকে সেই সহজ কাজটাই করতে দেয়নি বৃষ্টি। সকাল ৮টা ৩০ মিনিটে টস হওয়ার কথা ছিল। বৃষ্টির কারণে সেই সময় টস করা যায়নি, সম্ভব হয়নি এর পরেও। ফলে ম্যাচ পরিত্যক্ত হয়, দুই দলের খাতায় জমা পড়ে একটি করে পয়েন্ট। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে থাইল্যান্ডকে আর পেছনে ফেলতে পারলো না বাংলাদেশ। তাতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিদায়ঘণ্টা বেজে গেলো গ্রুপ পর্ব থেকেই। আর প্রথমবারের মতো নারী এশিয়া কাপের সেমিফাইনাল নিশ্চিত করে ইতিহাসই গড়ে ফেলে থাইল্যান্ড।

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর