thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আইএসও সনদ পেলো সফটওয়্যার কোম্পানি ইজেনারেশন

২০২২ নভেম্বর ০৭ ১১:০০:০৬
আইএসও সনদ পেলো সফটওয়্যার কোম্পানি ইজেনারেশন

দ্য রিপোর্ট প্রতিবেদক:দেশের অন্যতম সফটওয়্যার সলিউশন কোম্পানি এবং প্রথম সফটওয়্যার কোম্পানি হিসেবে ডিএসই ও সিএসইতে তালিকাভুক্ত প্রতিষ্ঠান ইজেনারেশন লিমিটেড আইএসও ৯০০১:২০১৫ সার্টিফিকেশন অর্জন করেছে।

সম্প্রতি ইজেনারেশনের প্রধান কার্যালয়ে এই সনদপত্র বিতরণ অনুষ্ঠান আয়োজিত হয়। এতে ইন্টারন্যাশনাল অ্যাক্সেডিটেশন সার্ভিস (আইএএস) -এর স্বীকৃত প্রতিষ্ঠান এক্সিলেন্সি বিডির পরিচালক মো. আলী আকবর ইজেনারেশন লিমিটেডের চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলামের উপস্থিতিতে ইজেনারেশনের হেড অব হিউম্যান রিসোর্স ইসমত জাহান, হেড অব প্রজেক্ট ম্যানেজমেন্ট অফিস মো. আরেফিন হাসান খানের হাতে সনদপত্রটি হস্তান্তর করেন।

ইজেনারেশন লিমিটেডের চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম বলেন, ‘আইএসও ৯০০১:২০১৫ সার্টিফিকেশন অর্জনের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের প্রত্যাশা পূরণ, দ্রুততার সঙ্গে ও কার্যকরীভাবে সেবাপ্রদান নিশ্চিত করতে এবং সেবার মানের ক্ষেত্রে সম্ভব সর্বোচ্চ পর্যায়ের সেবা দিতে সক্ষম হবো।’

এক্সিলেন্সি বিডির পরিচালক মো. আলী আকবর বলেন, ‘যখন ইজেনারেশনের আইএসও বাস্তবায়ন প্রক্রিয়া শুরু হয়, তখন আমরা দেখতে পারি— তারা এটার জন্য ইতোমধ্যেই ভালোভাবে প্রস্তুত। একবার অডিট এবং মূল্যায়ন প্রক্রিয়া শেষেই তারা সনদ পেয়েছে। এই সনদপ্রাপ্তি ইজেনারেশনের নিরন্তর প্রচেষ্ঠা এবং সেবা প্রদানে উন্নত মান নিশ্চিতে নিয়মিতভাবে কাজ করে যাওয়ার প্রমাণস্বরূপ।’ (প্রেস বিজ্ঞপ্তি)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর