thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯,  ২ জমাদিউল আউয়াল 1444

রাজশাহী কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট শুরু বৃহস্পতিবার

২০২২ নভেম্বর ১৬ ১১:০২:১১
রাজশাহী কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট শুরু বৃহস্পতিবার

দ্য রিপোর্ট প্রতিবেদক:রাজশাহী থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হচ্ছে বৃহস্পতিবার (১৭ নভেম্বর)। বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার এ রুটে ফ্লাইট চালু করতে যাচ্ছে। এ উপলক্ষে নভোএয়ার বৃহস্পতিবার সকালে রাজশাহীর শাহমখদুম বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নগর ভবনে উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র মেয়র লিটনের হাতে তুলে দেন নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী ও এয়ারপোর্ট অপারেশন ইনচার্জ আসাদুজ্জামান শাওন। এ সময় রাজশাহী শিল্প ও বণিক সমিতির সভাপতি মাসুদুর রহমান রিংকু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর নগর ভবনে নভোএয়ারের উর্ধ্বতন কর্মকর্তা ও ব্যবসায়ীদের সাথে মেয়র খায়রুজ্জামান লিটন সভা করেন। সেই সভায় রাজশাহী-কক্সবাজার রুটে নভোএয়ারের ফ্লাইট চালুর সিদ্ধান্ত নেওয়া হয়।

নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের একটি ফ্লাইট ছেড়ে যাবে। প্রতি সপ্তাহে রোববার বিকাল ৩টা ৩৫মিনিটে কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। এ রুটে যাতায়াতে সময় লাগবে দেড় ঘণ্টা।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর