thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন করিম বেনজেমা

২০২২ নভেম্বর ২০ ১৪:৫১:০২
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন করিম বেনজেমা

দ্য রিপোর্ট ডেস্ক:মাত্র কয়েক ঘণ্টা পর পর্দা উঠছে কাতার বিশ্বকাপের। ২২তম বিশ্বকাপের ঠিক কয়েক ঘন্টা আগেই বড় এক দুঃসংবাদ পেল ফ্রান্স। ইঞ্জুরিতে এবার বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন দলের তারকা ফুটবলার করিম বেনজেমা। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন রোববার মাঝরাতে এই তথ্য নিশ্চিত করে।

বেনজেমার ইনজুরিতে দল থেকে ছিটকে যাওয়া বর্তমান চ্যাম্পিয়ন ফরাসি দলের জন্য বড় ধাক্কা।

অবশ্য এবারের মৌসুমের শুরু থেকে চোট বেশ ভালোভাবেই ভোগাচ্ছিল বেনজেমাকে। প্রথমে পড়েছিলেন হাঁটুর চোটে, এরপর পায়ের পেশিতে চোট পান তিনি। যে কারণে বিশ্বকাপের আগে রিয়াল মাদ্রিদের সবশেষ চার ম্যাচে মাঠে নামেননি সম্প্রতি ব্যালন ডি’অর জয়ী ফুটবলার।

কিন্তু বিশ্বকাপ স্কোয়াডে থাকা বেনজেমা চোট কাটিয়ে শনিবার দলের সঙ্গে যোগ দেন। তবে পেশির সমস্যার কারণে অনুশীলন শেষ করতে পারেননি তিনি। অবশ্য তাৎক্ষণিকভাবে বেনজেমার চোটের বিষয়ে ফ্রান্সের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। কিন্তু কোচ দিদিয়ে দেশম দু:খ প্রকাশ করে দলের বাকিদের নিয়ে ভালো করার আশাবাদ ব্যক্ত করেন।

ফরাসি দলের কোচ দেশম বলেন, ‘করিমের জন্য আমার খুব খারাপ লাগছে, এই বিশ্বকাপকে সে বড় লক্ষ্য বানিয়েছিল। ফ্রান্স দলে নতুন এই ধাক্কার পরও, স্কোয়াডের বাকিদের ওপর আমার পূর্ণ আস্থা আছে। সামনে যে কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করছে, তাতে জিততে আমরা সর্বোচ্চ চেষ্টা করব’।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর