thereport24.com
ঢাকা, শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯,  ২ জমাদিউল আউয়াল 1444

জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ১০জন রিমান্ডে

২০২২ নভেম্বর ২১ ০০:২১:০৫
জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ১০জন রিমান্ডে

দ্য রিপোর্ট প্রতিবেদক: আদালত পাড়ায় পুলিশের চোখে স্প্রে মেরে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় রাজধানীর কোতোয়ালি থানায় দায়ের করা মামলায় ১০ জঙ্গিকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

রবিবার (২০ নভেম্বর) রাতে কোতোয়ালি থানার মামলায় তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিত ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত ১০ দিনের রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত ১০ জঙ্গি হলো— শাহীন আলম ওরফে কামাল, শাহ আলম ওরফে সালাউদ্দিন, বি এম মজিবুর রহমান, সুমন হোসেন পাটোয়ারী, মইনুল হাসান শামীম, খাইরুল ইসলাম ওরফে সিফাত, মোজাম্মেল হোসেন, শেখ আব্দুল্লাহ, আ. সবুর, রশিদুন্নবী ভূঁইয়া।

এর আগে এ ঘটনায় ২০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ-ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

রবিবার সন্ধ্যায় ডিএমপি কমিশনার ঘটনাস্থল পরিদর্শনে শেষে বিষয়টি নিশ্চিত করেন। তিনি সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ঘটনাস্থল পরিদর্শনে যান। কমিশনার জানান, পলাতক দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, রবিবার দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গিরা।

ছিনিয়ে নেওয়া দুই আসামি হলো— মইনুল হাসান শামীম ও আবু সিদ্দিক সোহেল। শামীমের বাড়ি সুনামগঞ্জের ছাতকের মাধবপুর গ্রামে। সোহেলের বাড়ি লালমনিরহাটের আদিতমারীর ভেটোশ্বর গ্রামে। তাদের ধরতে রাজধানীর বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর