thereport24.com
ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯,  ১০ জমাদিউল আউয়াল 1444

 বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা- কাদের

২০২২ নভেম্বর ২২ ২০:৪৪:৩৫
 বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা- কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় আওয়ামী লীগকে দায়ী করছে বিএনপি। অথচ বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা।

মঙ্গলবার দুপুর পৌনে ১টায় লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে বিএনপির আমলে।

তিনি আরও বলেন, বিশ্ব অর্থনীতিতে মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সঙ্কট কাটে কিন্তু আমাদের আছে ৬ মাস। বিএনপি এটাকে পুঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে।

শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বরে বিএনপির সঙ্গে খেলা হবে, মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইচ ব্যাংকে টাকা রাখা ব্যক্তিদের বিরুদ্ধে খেলা হবে।

দীর্ঘ সাড়ে ৭ বছর পর জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদ-প্রত্যাশী নেতা ও তাদের কর্মী-সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে চার পাশ।

প্রথম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমূল নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। আর দ্বিতীয় অধিবেশনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

সর্বশেষ লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয় ২০১৫ সালের ৩ মার্চ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর